নালিতাবাড়ীতে ‘বটছায়া যুব কল্যাণ সংস্থার’৫ম দিনের ইফতার বিতরণ

নালিতাবাড়ীতে ‘বটছায়া যুব কল্যাণ সংস্থার’৫ম দিনের ইফতার বিতরণ

রবিউল ইসলাম নালিতাবাড়ী প্রতিনিধি চলমান করোনা মহামারী মোকাবেলায় ও পবিত্র মাহে রমজান উপলক্ষে আর্ত মানবতার সেবায় নিয়োজিত বটছায়া যুব কল্যাণ সংস্থা এর মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে।

বটছায়া যুব কল্যাণ সংস্থা এর তত্ত্বাবধানে গত ২৬’শে এপ্রিল ২০২১ তারিখে তিনআনী বাজারে ১৮০ জনের মাঝে ইফতার বিতরণ শুরু করে এবং
০৪ মে একই ভাবে রাজনগরের প্রান কেন্দ্র নলজোড়া বাজারে ১০০জন পথচারী,০৬মে একই ভাবে রাজনগর রাজাগঞ্জ বাজারে ১০০ জন পথচারী দুস্ত অসহায় দারিদ্র্য মানুষের মাঝে,০৭মে একই ভাবে রাজনগরের কদম তুলি বাজারে ১০০জন পথচারী এবং বাজারে উপস্থিত অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

এরই ধারাবাহিকতায়,আজ ০৮মে নালিতাবাড়ি উপজেলার রাজনগর ইউনিয়নের ১নং ওয়ার্ডে ১০০ জন পথচারী এবং বাজারে উপস্থিত অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

সংগঠন সূত্রে জানা যায়,তাদের ইফতার প্রজেক্ট নামের ৫ দিন ব্যাপি ইফতার কার্যক্রমের আজ শেষ দিন। গত বছর থেকেই করোনা মহামারি মোকাবিলায় মানুষের পাশে দাঁড়িয়েছেন বটছায়া যুব কল্যাণ সংস্থা এর সদস্যরা এবছরেও করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলাতেও বটছায়া যুব কল্যাণ সংস্থা মানুষের পাশে দারিয়েছেন।আরও সুদৃঢ়ভাবে মানুষের পাশে থাকবে বলে জানান সংগঠনের সদস্যরা।

উক্ত সংগঠনের সভাপতি হেলাল আহমেদ জানান,“আমাদের সংগঠনের মুখ্য উদ্দেশ্যই হচ্ছে জনকল্যাণে কাজ করা এবং আশা করছি ভবিষ্যতেও কাজগুলো অব্যাহত রাখবো ইনশাআল্লাহ।

স্থানীয় একজন সচেতন ব্যাক্তি জানান, এ জাতীয় স্বেচ্ছাসেবী কার্যক্রম স্থানীয় অসহায় মানুষদের জন্য আশার আলো হিসেবে দেখা দেয়।বিত্তবানদের উচিত এসকল স্বেচ্ছাসেবীদের সাথে হাতে হাত মিলিয়ে তাদেরকে সহযোগিতা্র মাধ্যমে অসহায় মানুষদের পাশে থাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!