শেরপুরের তরুণ শিল্পপতি জিহানের উদ্যোগে দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ

শেরপুরের তরুণ শিল্পপতি জিহানের উদ্যোগে দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টারঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে বৃহত্তর ময়মনসিংহ বিভাগের ঐতিহ্যবাহী শিল্প প্রতিষ্ঠান, ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর অন্যতম পরিচালক, মরহুম শিল্পপতি দানবীর আলহাজ্ব ইদ্রিস মিয়ার একমাত্র পুত্র তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহানের নিজ উদ্যোগে শেরপুরের বিভিন্ন মসজিদের মুসুল্লি ও দরিদ্রদের মাঝে ১ হাজার ২শ প্যাকেট ইফতার বিতরণ করা হয়েছে।

১০ মে সোমবার শেরপুর শহরের দৃষ্টি নন্দন আলহাজ্ব বাবর আলী জামে মসজিদ, ঐতিহ্যবাহী মাইসাহেবা জামে মসজিদ, এস আর জামে মসজিদ ও এটিআই জামে মসজিদে ধর্মপ্রাণ মুসল্লিদের মাঝে ওই ইফতার বিতরণ করা হয়।
জনাব গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান নিজ হাতে জেলা শহেরর নিউমার্কেট মোড়সহ বিভিন্ন স্থানে গরীবদের মাঝে ইফতার বিতরণ করেন।

জানা যায়, ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর চেয়ারম্যান, শেরপুরের প্রয়াত শিল্পপতি, শিক্ষানুরাগী, দানবীর আলহাজ্ব ইদ্রিস মিয়া প্রতি বছর রোজাদারের মাঝে ইফতার বিতরণ করতেন। বাবার ধারাবাহিকতাকে ধরে রাখার লক্ষ্যে এবং মরহুম পিতার আত্মার মাগফেরাত কামনার জন্য তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান তার নিজ উদ্যোগে শেরপুরের বিভিন্ন মসজিদে ১ হাজার এবং শহরে রিক্সাওয়ালাসহ দরিদ্রদের মাঝে ২শ প্যাকেট ইফতার বিতরণ করেছেন।
এসময় গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান তার পিতা মরহুম আলহাজ্ব ইদ্রিস মিয়ার জন্য শেরপুরের সকল-শ্রেণি পেশার মানুষের কাছে দোয়া চেয়েছেন।

বিভন্ন মসজিদে মসজিদে ইফতার বিতরণকালে ইদ্রিসিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফজলুর রহমান, ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর বিতরণ বিভাগের প্রধান লুৎফর রহমান ঠান্ডাসহ সংশ্লিষ্ট মসজিদের ঈমাম, সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!