গ্রিন ভয়েস” এর উদ্যোগে শেরপুরে দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

গ্রিন ভয়েস” এর উদ্যোগে শেরপুরে দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টারঃ ঈদের আনন্দ ভাগাভাগি করতে পরিবেশবাদী সংগঠন “গ্রিন ভয়েস” এর সহযোগিতায় গ্রীন ভয়েস শেরপুর জেলা শাখার উদ্যোগে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র ১৫টি পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার (১২মে) রাতে শেরপুর সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়নের ফকির পাড়ায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ১৫ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ঢাল, আলু, লবন, সাবান, নুডুস, সেমাই, গুঁড়া দুধ ও চিনি বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন সংগঠনের সদস্যরা।

সংগঠনের পক্ষ থেকে বিতরণকালে উপস্থিত ছিলেন, গ্রীন ভয়েজ শেরপুর জেলা শাখার সমন্বয়ক মারুফুর রহমান ফকির, মামুনুর রহমান ফকির, এডভোকেট আব্দুল হালিম ফকির, আব্দুল আওয়াল ফকির, ফকির মোঃ রহিম উদ্দিন, হুমায়ুন কবীর সুমন, জাহিদুল ইসলাম জুয়েল, সোহানুর রহমান সোহাগ প্রমূখ।
গ্রীন ভয়েসের প্রতিষ্ঠাতা আলমগীর কবির জানান, বাংলাদেশ পরিবেশ আন্দোলন(বাপা) ও বাংলাদেশ পরিবেশ নেটওর্য়াক (বেন) এর সহযোগীতায় সারাদেশে পরিবেশ রক্ষার আন্দোলনের সাথে সাথে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মুখে হাসি ফোটাতে গ্রীন ভয়েস বন্যা কবলিত বিভিন্ন এলাকায় ত্রাণ সামগ্রী বিতরণ ও পূর্ণবাসন কার্যক্রমে অংশগ্রহণ করে আসছে। প্রতি বছরের মত এবারো গ্রীন ভয়েস এর উদ্যোগে অসহায় মানুষদের মাঝে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!