ডোবার পানিতে পড়ে পঞ্চম শ্রেণী পড়ুয়া শিশুর মৃত্যু

ডোবার পানিতে পড়ে পঞ্চম শ্রেণী পড়ুয়া শিশুর মৃত্যু

শেরপুর সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় ডোবার পানিতে পড়ে আফরিনা আক্তার (৯) নামে পঞ্চম শ্রেণীতে পড়ুয়া এক শিশুর মৃত্যু হয়েছে। মৃত আফরিনা স্থানীয় বাজিতখিলা ইউনিয়নের কাঠব্যবসায়ী আব্দুল্লাহর দ্বিতীয় কণ্যা।
১৫ মে শনিবার বিকেলে মির্জাপুর এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে।

পুলিশ ও মৃত শিশুর পরিবার সূত্রে জানা যায়,
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রতিবছরের ন্যায় এবারো তার নানা আবুল কালাম মাষ্টার এর বাড়িতে ঈদ পালন করতে আসেন আব্দুল্লাহ ও তার পরিবার। ঈদের পরদিন শনিবার বিকেলে স্থানীয় মামাতো বোনকে নিয়ে বাড়ির পার্শবর্তী রাস্তায় ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে ওই ডোবার পানির বাতর দিয়ে যাওয়ার সময় পা পিসলে যায় আফরিনা আক্তারের। পরে তার সাথে থাকা মামাতো বোনের ডাক চিৎকারে আশপাশে থাকা স্থানীয় লোকজন ঘটনা স্থলে উপস্থিত হয়ে ডোবার পানি থেকে আফরিনা আক্তারকে উদ্ধার করেন। পরবর্তী তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন আফরিনা আক্তার এর মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন,শিশু মৃত্যুর ঘটনায় শিশুর পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত ছাড়াই লাশ নেওয়ার আবেদন করা হয়েছে। বিষয়টি প্রক্রিয়াধীন আছে। আমরা আইনমতোই পরবর্তী ব্যবস্থা গ্রহণ করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!