সাংবাদিক রোজিনা ইসলামকে  হেনস্তার প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে গাইবান্ধায় মফস্বল সাংবাদিক ফোরামের মানববন্ধন

সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে গাইবান্ধায় মফস্বল সাংবাদিক ফোরামের মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধিঃ প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তার প্রতিবাদ ও তার মুক্তির দাবিতে গাইবান্ধা শহরের ডিবি রোডে নাট্য সংস্থার সামনে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(২০ মে) সকাল এগার থেকে দুপুর সাড়ে বারোটা পর্যন্ত এই কর্মসুচি পালন করে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম গাইবান্ধা জেলা শাখা।
কর্মসুচীতে সাংবাদিকরা ছাড়াও শতাধিক ব্যবসায়ী শিক্ষক সমাজকর্মীরাসহ সাধারণ মানুষ এতে অংশ নেয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের গাইবান্ধা জেলা শাখার সভাপতি খালেদ হোসেন, সাধারন সম্পাদক জাভেদ হোসেন, প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি নেয়ামুল আহসান পামেল, সাংবাদিক উজ্জল চক্রবতী,কায়ছার প্লাবন, বিপ্লব ইসলাম, ফারহান শেখ, বিমল কুমার বর্মন, সালাম আশেকী, জান্নাতুন নাঈম, সঞ্জয় সাহা, আসাদুজ্জামান মিলন, জাফর , রিংকু ,
পলাশবাড়ি প্রেসক্লাবের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সাংবাদিক আশরাফুল ইসলাম,আমিরুল ইসলাম, উত্তম সরকার, প্রথম আলোর প্রতিনিধি শাহাবুল শাহীন তোতা প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, স্বাস্থ্য বিভাগে সাংবাদিক রোজিনাকে পরিকল্পিতভাবে আটকে রেখে হেনস্তা করেছে। তিনি অসুস্থ বোধ করলেও তাকে হাসপাতালে না নিয়ে থানায় নেওয়া হয়। চরম অন্যায় হয়েছে রোজিনা ইসলামের সাথে। তাই দুর্নীতির বিরুদ্ধে সাংবাদিকদের প্রতিরোধ গড়ে তুলতে হবে।
বক্তরা আরও বলেন,স্বাস্থ্য বিভাগের দুর্নীতি আড়াল করতে দুর্নীতিবাজ কর্মকর্তারা রোজিনা ইসলামকে হেনস্তা ও সাজানো মামলায় ফাসিয়েছে। বক্তারা অবিলম্বে প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলামকে নি:শর্ত মুক্তির দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!