গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে ১ হাজার ৬০০পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শনিবার (২২ মে) বিকেলে গাজীপুর ডিবি পুলিশের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন- ময়মনসিংহের ভালুকা উপজেলার জামিয়াদিয়া ডুবালিয়াপাড়া গ্রামের মো. কামাল হোসেন (৩৮), একই উপজেলার বাটাজোড় গ্রামের মো. ফারুক মিয়া (৩৫), ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার বাশদ্দী গ্রামের মো. তরিকুল ইসলাম (২৫) ও গাজীপুর মেট্রোপলিটনের গাছা থানার খাইলকুর এলাকার মো. রাশেদুল আলম (৩৬)।

গাজীপুর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আমির হোসেন জানান, ‘কক্সবাজার থেকে গাজীপুরে ইয়াবা এনে বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জেলার শ্রীপুর উপজেলার এমসি বাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর অভিযান চালানো হয়। এ সময় চারজনকে গ্রেফতার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায়ে গ্রেফতার কামালের কাছ থেকে ৬০০ পিস, ফারুকের কাছ থেকে ৩০০ পিস ও তরিকুলের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, কামালকে ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে প্লাস্টিকে মোড়ানো অবস্থায় পেটের ভেতর আরও ইয়াবা থাকার কথা জানায়। পরে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে চিকিৎসকের মাধ্যমে পেট থেকে বিশেষ প্রক্রিয়ায় প্লাস্টিকে মোড়ানো আরও ৬০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে গাজীপুরের শ্রীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!