নালিতাবাড়ীতে নদীতে ডুবে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

নালিতাবাড়ীতে নদীতে ডুবে স্কুল শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ রিপোর্টার: শেরপুরের নালিতাবাড়ীতে ভোগাই নদীতে ডুবে ইফতি নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রবিবার (২৩ মে) বেলা আড়াইটার দিকে শহরের ছিটপাড়া নদীরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, শহরের বাজার ছিটপাড়া মহল্লার এ্যাডভোকেট ইয়াসমিন এর এস এসসি পড়ুয়া ছেলে ইফতি (১৬) তার বন্ধু একই এলাকার নূর ইসলামের ছেলে রনি (১৬) ও লঙ্করের ছেলে রানা (১৬) তিন বন্ধু মিলে দুপুরে শহরের সার্জেন্ট আহাদ প্রাঙ্গন ঘাটে ভোগাই নদীতে গোসল করতে নামে।

পরে তিন বন্ধু মিলে সাঁতার কাটতে কাটতে নদীর প্রায় আধা কিলোমিটার ভাটিতে ছিটপাড়া নদীর পাড় এলাকায় যায়। দীর্ঘ সময় সাঁতার কাটতে গিয়ে তিন জনই শারিরিকভাবে দূর্বল হয়ে পড়লে রানা ও রনি কোন মতে নিজেদের আত্মরক্ষা করে পানিতে ভাসিয়ে রাখে। অন্য দিকে ইফতি নদীতে থাকা চোরা গর্তে পড়ে গেলে দূর্বল শরীর নিয়ে সে ডুবে যায়।

এ সময় রানা ও রনি নদীর তীরে আশপাশে থাকা লোকেদের বলতে থাকলে স্থানীয়রা দল বেঁধে ইফতির সন্ধানে নামে। এক পর্যায়ে ইফতির নিথর দেহ পানির নিচ থেকে তোলে শহরের ডিজিটাল ডায়াগোনস্টিক সেন্টারে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর পরীক্ষা-নিরীক্ষা করে ইফতির মৃত্যু নিশ্চিত করেন চিকিৎসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!