এটিএন নিউজের নিয়মিত আয়োজন কানেক্টিং বাংলাদেশ অনুষ্ঠানে অতিথি ছিলেন হুইপ আতিক

এটিএন নিউজের নিয়মিত আয়োজন কানেক্টিং বাংলাদেশ অনুষ্ঠানে অতিথি ছিলেন হুইপ আতিক

স্টাফ রিপোর্টার: এটিএন নিউজের নিয়মিত আয়োজন কানেক্টিং বাংলাদেশ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ২৮ মে শুত্রবার বিকেল এটিএন নিউজে ঔ জন্মনিয়ন্ত্রণের স্থায়ী ও অস্থায়ী পদ্ধতী পর্ব ১ অনুষ্ঠানটি সম্প্রচারিত হয়। এসময় শেরপুর সদরের কামারিয়া স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র থেকে অতিথি হিসেবে যুক্ত ছিলেন শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি। স্টুডিওতে ছিলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের কলসালটেন্ট গাইনী বিভাগের চিকিৎসক ডা: নিঘাত সুলতানা। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন, এটিএন নিউজের বার্তাপ্রধান মুন্নি সাহা। শেরপুর থেকে সহ-উপস্থাপক হিসেবে যুক্ত ছিলেন সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা হুইপ কন্যা ডা: শারমিন রহমান অমি।

অনুষ্ঠানে কামারিয়া ইউনিয়নের গর্ভবতী নারিদের বিভিন্ন রোগের সমাধান দেন স্টুডিওতে থাকা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজের কলসালটেন্ট গাইনী বিভাগের চিকিৎসক ডা: নিঘাত সুলতানা, যে সকল রোগের চিকিৎসা কিংবা পরামর্শ দেওয়া সম্ভব না হয়,এটিএন নিউজের পক্ষথেকে সে সকল রোগের চিকিৎসা সেবা গ্রহণের জন্য সব ধরনের সুবিধার দেওয়ার কথা জানান মুন্নি সাহা।

এসময় শেরপুর থেকে আরও উপস্থিত ছিলেন, কামারিয়া ইউনিয়নের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, সায়েদা খাতুন, পরিবার পরিকল্পনা পরিদর্শক, শফিকুল ইসলাম সহ বিভিন্ন ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শকবৃন্দ ও গর্ভবতী মায়েরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!