শেরপুরে অস্ত্রের মুখে শিক্ষার্থী অপহরণের চেষ্টা, গ্রেফতার ২

শেরপুরে অস্ত্রের মুখে শিক্ষার্থী অপহরণের চেষ্টা, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টারঃ শেরপুরে ঘরে ঢুকে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে অস্ত্রের মুখে অপহরণ চেষ্টা রুখে দিয়েছে এলাকাবাসী। এসময় স্থানীয়রা দুই যুবককে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

সোমবার রাতে সদর উপজেলার গাজীরখামার ইউনিয়নের খরখরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। মঙ্গলবার দুপুরে ওই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিজেই বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-শ্রীবরদী উপজেলার ভেলুয়া গ্রামের মৃত জিয়াউল ইসলামের ছেলে মো. মিনহাজ। অপরজন তার বন্ধু রুমান।

মামলা সূত্রে জানা যায়, টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ওই ছাত্রীকে (২০) দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল মিনহাজ। তাকে বিভিন্নভাবে নিষেধ করার পরও ওই যুবক কোনো কথাই শোনেননি।

এরপর সোমবার রাত ৯টার দিকে মিনহাজ তার দুই বন্ধু রুমান ও বাপ্পীকে সাথে নিয়ে ওই ছাত্রীর বাড়িতে গিয়ে তাকে অস্ত্রের মুখে অপহরণের চেষ্টা করে। ওই সময় শিক্ষার্থীর ডাক-চিৎকারে আশেপাশের লোকজন ও স্বজনরা ছুটে গিয়ে মিনহাজ ও রুমানকে ধরে ফেলে। তবে বাপ্পী পালিয়ে যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে তাদের ধরে নিয়ে আসে পুলিশ।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রী নিজেই বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় একটি অপহরণ চেষ্টার মামলা দায়ের করেছেন। দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের একজনকে ছাত্রীর স্বজনরা মারধর করায় হাসপাতালে চিকিৎসাধীন। মামলার বাদী অভিযুক্তদের ব্যবহার করা একটি চাকু ও মোটরসাইকেল উপস্থাপন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!