নকলায় জলাতঙ্ক নির্মূলে( কুকুর) টিকাদান কর্মসূচির উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

নকলায় জলাতঙ্ক নির্মূলে( কুকুর) টিকাদান কর্মসূচির উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

রেজাউল হাসান সাফিত, নকলা,শেরপুর। প্রতিনিধি
বাংলাদেশ থেকে জলাতঙ্ক রোগ নির্মূলের উদ্দেশ্যে ব্যাপকহারে কুকুরের টিকাদান -এমডিভি কার্যক্রম ২০২১ উপলক্ষে অবহিতকরনসভা অনুষ্ঠিত হয় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন প্রাঙ্গনে।
আজ ২রা জুন সকাল ১১ টায় নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবনের ২ তলায় স্বাস্থ্য বিধি মেনে এই এই অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়।
আগামী ৪ থেকে ৮ই জুন নকলা উপজেলা ৯ টি ইউনিয়নে ২ টি ৫ সদস্যের টিম ও নকলা পৌরসভা ৫ টিম সহ মোট ২৩ টি ৫ সদস্যের টিম জলাতঙ্ক রোগ নির্মূলের জন্য কুকুরের টিকাদান কর্মসূচির কার্যক্রম পরিচালনা করা হবে।

নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের( ইউ এইচ সি) ডাঃ গোলাম মোস্তাফার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন , নকলা উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা মোঃ আব্দুল আহাদ,আবাসিক মেডিকেল অফিসার নাজমুস সাকিব, ও ডাঃ তানজিলা মাহবুব।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং গনপদ্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শামসুর রহমান আবুল,২ নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সোজা,৩নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল হক হীরা, ৪নং গৌড়দ্বার ইউনিয়নের চেয়ারম্যান শওকত হোসেন খান মুকুল,৭নং টালকি ইউনিয়নের চেয়ারম্যান বদরুজ্জামান বদ্দি সহ নকলা প্রেসক্লাবের সভাপতি মোশারফ হোসেন সহ এম ডি ভি সুপারভাইজার মোঃ আরিফুর রহমান ও হায়দার আলম টিপু।

এই কার্যক্রম বাস্তবায়নের কাজ করছে জুনোটিক ডিজিজ কনট্রোল প্রোগ্রাম , সিডিসি,স্বাস্থ্য অধিদপ্তর,মহাখালী,ঢাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!