আ.লীগের জাতীয় পরিষদ সদস্য প্রবীণ রাজনীতিবিদ খোরশেদুজ্জামান’র ইন্তেকাল

আ.লীগের জাতীয় পরিষদ সদস্য প্রবীণ রাজনীতিবিদ খোরশেদুজ্জামান’র ইন্তেকাল

বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় জাতীয় পরিষদের সদস্য শেরপুর জেলা আ.লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ৯নং চরমোচারিয়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোঃ খোরশেদু জ্জামান (৮৬) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্টোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ৬ জুন রবিবার ভোররাতে তার পরিবার থেকে এ মৃত্যুর খবর নিশ্চিত করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার গভীর রাতে হঠাৎ স্ট্রোক করলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তী করা হয়। পরে সেখানে রবিবার ভোররাতে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।
তাহার মৃত্যুতে স্ত্রী এক ছেলে সন্তানসহ বহু আত্মীয় স্বজন ও গুণগাহী রেখে গেছেন।

মরহুম খোরশেদুজ্জামান’র মৃত্যুতে শেরপুর জেলা আ.লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, জেলা বার এসোসিয়েশন এর সভাপতি এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রৌশন,
শহর আ.লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম, সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্তসহ আ.লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন, ব্যবসায়ী সংগঠন, সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

মরহুম খোরশেদুজ্জামান’র ১ম জানাজা নামাজ দুপুর ২ টায় শেরপুর পৌর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে। ২য় জানাজা নামাজ বিকেল সাড়ে ৫টায় নিজ গ্রামের মতিজাহান উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!