শেরপুরে দুই জনপ্রতিনিধি এক সাংবাদিক নেতা করোনায় আক্রান্ত

শেরপুরে দুই জনপ্রতিনিধি এক সাংবাদিক নেতা করোনায় আক্রান্ত

শেরপুর পৌরসভার বর্তমান মেয়র ও জেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন সাবেক মেয়র বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান, জেলা সাংবাদিক ইউনিয়ন ও ফুটবল এসোসিয়েশন এর সভাপতি কাকলি বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক মানিক দত্ত করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার করোনায় আক্রান্ত হন মেয়র লিটন। আর
তিন চারদিন আগে আক্রান্ত হয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান।

এছাড়া বৃহস্পতিবার দুপুরে সাংবাদিক নেতা মনিক দত্তের শরীরে করোনার অস্তিত্ব পাওয়া গেছে।

মেয়র লিটন ঢাকার উত্তরার বাসায় আইসোলেশনে আছেন। জেলা চেয়ারম্যান ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। মানিক দত্ত শহরের চকবাজার বাসায় আইসোলেশনে আছেন। মেয়র লিটনের জ্বর, মাথা ব্যাথা থাকলেও বড় কোনো সমস্যা নেই।

জেলা চেয়ারম্যান রুমান আগের চেয়ে কিছুটা ভাল আছেন। তবে পরীক্ষা-নিরীক্ষা চলছে। মানিক দত্ত অনেকটা সুস্থ থাকলেও শরীরে হাল্কা ব্যথা রয়েছে। তার পরিবারের পক্ষ থেকে সবার জন্য দোয়া চাওয়া হয়েছে।

এদিকে, শেরপুরের করোনা পরিস্থিতি  ক্রমশ খারাপের দিকে যাচ্ছে বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। গেল ৪৮ ঘণ্টায় ২০ জনের আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। গত মে মাসে মোট শনাক্ত ছিল ৬৮ জন। আর জুন মাসের (১০ তারিখ পর্যন্ত ) ১০ দিনে আক্রান্তের সংখ্যা ৬৭ জন। জেলায় মোট আক্রান্ত ৮৩৭ জন।

মোট মৃত্যু হয়েছে ১৮ জনের। আক্রান্তদের মধ্যে সদর উপজেলাতেই আছেন ৪৪৮, নকলায় ১৪৭, নালিতাবাড়িতে ১১৭, শ্রীবরদীতে ৬৩ ও ঝিনাইগাতিতে ৫৬ জন।

সিভিল সার্জন একেএম আনওয়ারুর রউফ জানান, অবস্থা খারাপের দিকে যাচ্ছে। এভাবে চলতে থাকলে শেরপুর জেলা রেডজোনে পড়বে। তিনি সকলকে আরও সতর্ক হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!