ট্রলি চালকের বিশেষ অঙ্গ কাটলেন গৃহবধূ

ট্রলি চালকের বিশেষ অঙ্গ কাটলেন গৃহবধূ

স্টাফ রিপোর্টারঃ শেরপুরে পরকীয়া সম্পর্কে মনোমালিন্যের কারণে সাইফুল ইসলাম (২৮) নামে এক যুবকের বিশেষ অঙ্গ কেটে দিয়েছে এক গৃহবধূ। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের চকআন্ধারিয়া এলাকায় এই ঘটনা ঘটে।

সাইফুল রৌহা ইউনিয়নের কলাপাড়া গ্রামের আব্দুল মিয়ার ছেলে এবং পেশায় ট্রলিচালক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চকআন্ধারিয়া এলাকার এক প্রবাসীর স্ত্রী ও পাশের গ্রামের সাইফুল দীর্ঘদিন ধরে পরকীয়ায় মেতেছিল।

সেই সূত্রে সাইফুল ওই গৃহবধূর কাছ থেকে অর্থনৈতিক সুবিধাও নিত। সম্প্রতি সাইফুল প্রেমিকাকে এড়িয়ে চলছিল। এ নিয়ে দুজনের মধ্যে মনোমালিন্য হয়। ঘটনার রাতে অনেক অনুরোধ করে শেষ বারের মত প্রেমিক সাইফুলকে প্রেমিকার বাড়িতে ডেকে আনা হয়।

কথাবার্তা বলে প্রেমিকের মান ভাঙ্গিয়ে সেই আগের মত দৈহিক মেলামেশায় লিপ্ত হয়।

একপর্যায়ে ধারালো চাকু দিয়ে সাইফুলের বিশেষ অঙ্গ (পুরুষাঙ্গ) কেটে দেয় ওই গৃহবধূ। চিৎকার শুরু করলে আশেপাশের লোকজন এগিয়ে গিয়ে সাইফুলকে রক্তাক্ত ও গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

তবে সাইফুলের পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জের ধরে সাইফুলকে স্থানীয় বাজার থেকে ডেকে নিয়ে পাশের মাঠে নিয়ে কয়েকজন যুবক ওই ঘটনা ঘটিয়েছে।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মদ বলেন, ঘটনাটি শোনার পরপরই ওই এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। মহিলা পলাতক আছে। অসুস্থ সাইফুল এই ঘটনার জন্য ওই মহিলাকে দায়ী করেছে। আজ সকাল পর্যন্ত  কেউ অভিযোগ করেনি বলে ওসি জানিয়েছে।

Leave a Reply

Your email address will not be published.