ঢাকা রেঞ্জ ডিআইজিথর মাসিক সভায় ফের শ্রেষ্ঠ সার্কেল অফিসার গোপালগঞ্জের ছানোয়ার হোসেন

ঢাকা রেঞ্জ ডিআইজিথর মাসিক সভায় ফের শ্রেষ্ঠ সার্কেল অফিসার গোপালগঞ্জের ছানোয়ার হোসেন

গোপালগঞ্জ প্রতিনিধিঃ ঢাকা রেঞ্জ ডিআইজিথর মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ জুন) ঢাকা রেঞ্জ ডিআইজির কার্যালয়ে মাসিক এ সভা (অপরাধ পর্যালোচনা, প্রশাসনিক ও অপারেশনাল) অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। সভায় মে ২০২১ মাসে বিভিন্ন ক্যাটাগরিতে অভিন্ন মানদণ্ডের ভিত্তিতে যারা শ্রেষ্ঠ হিসেবে বিবেচিত হয়েছেন তাদেরকে পুরস্কৃত করা হয়েছে।

শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে মনোনীত হয়েছেন গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন পিপিএম (বার)।

শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে মনোনীত হয়েছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম।

শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে মনোনীত হয়েছেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার সাবেক পুলিশ পরিদর্শক (তদন্ত) বর্তমানে শরীয়তপুর জেলার ডামুড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরীফ আহমেদ।

শ্রেষ্ঠ এস আই (নিঃ) হিসেবে মনোনীত হয়েছেন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার এসআই কাজল চন্দ্র মজুমদার।

শ্রেষ্ঠ এএসআই (নিঃ) হিসেবে মনোনীত হয়েছেন রাজবাড়ী সদর থানার এএসআই মোঃ নুর ইসলাম।

উল্লেখ্য, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ছানোয়ার হোসেন পিপিএম (বার) গোপালগঞ্জ সদর সার্কেলে দায়িত্ব পালনকালীন কৃতিত্বপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ঢাকা রেঞ্জে মোট ৮ বার শ্রেষ্ঠ সার্কেল ও সফল তদন্ত তদারকি অফিসার নির্বাচিত হয়ে ডিআইজি ঢাকা রেঞ্জ মহোদয় কর্তৃক ক্রেস্ট, সম্মাননা সনদ ও আর্থিক পুরস্কারে ভূষিত হন। এছাড়া ক্লুলেস খুন-ডাকাতি ও চাঞ্চল্যকর মামলা উদঘাটন, আন্তঃজেলা বিকাশ ও বৈদেশিক মুদ্রা প্রতারক চক্র গ্রেপ্তার, মাদক ও বিদেশী অস্ত্র উদ্ধার, আলোচনার মাধ্যমে বিরোধ নিষ্পত্তি,
অপরাধ নিয়ন্ত্রণ ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে জোরালো ভূমিকা তথা প্রশংসনীয়, সাহসিকতাপূর্ণ ও ভালো কাজের স্বীকৃতিস্বরূপ ২০১৮ ও ২০২০ সালে মোট ২ বার রাজারবাগ পুলিশ লাইন্স প্যারেড গ্রাউন্ডে পুলিশ সপ্তাহ উপলক্ষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা “প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম) প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!