শেরপুর কৃষি ব্যাংকের ভেতর থেকে চোর আটক

শেরপুর কৃষি ব্যাংকের ভেতর থেকে চোর আটক

শেরপুর সদর উপজেলার কুসুমহাটি বাজারের কৃষি ব্যাংক শাখার ভিতর থেকে ১৬ জুন বুধবার ভোরে এক চোর আটক করা হয়েছে। ওই চোর আগের দিন বিকেলে কৌশলে ব্যাংকের ভিতর লুকিয়ে ছিলো বলে ব্যাংকের গার্ড জানিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানাগেছে, সদর উপজেলার বয়ড়া পরানপুর গ্রামের আব্দুল খালেকের পুত্র শামীম (২৮) ওই ব্যাংকে চুরির উদ্যেশে ১৫ জুন মঙ্গলবার বিকেল ৪ টার দিকে ব্যাংকের ভিতর লুকিয়ে থাকে। পরে ব্যাংকের কর্মকর্তারা তালা মেরে চলে যায়। এরপর রাত সাড়ে ৮ টার দিকে ব্যাংকের গার্ড আব্দুল হামিদ প্রবেশ করে কিছুক্ষণ টিভি দেখে ঘুমিয়ে পরে। এরপর রাত দেরটার দিকে তার মাথার কাছে থাকা মোবাইল ও ব্যাংকের ভোল্টের চাবি নেই। তখন ওই গার্ড ব্যাংকের লাইট জ্বালিয়ে চাবি খুঁজতে থাকে। এসময় লুকিয়ে থাকা চোর লোহার রড দিয়ে গার্ডের মাথায় আঘাত করে এবং গার্ডের সাথে ধস্তাধস্তি শুরু হয়। এক পর্যায়ে গার্ড জোরে চিৎকার চেঁচামেচি শুরু করে এবং ব্যাংকের মেইন গেইটের চাবি জানালা দিয়ে ছুড়ে দেয়। এসময় স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ এসে ব্যাংকের গেইট খুলে গার্ডকে উদ্ধার করে। এদিকে ধস্তাধস্তির এক পর্যায়ে ওই চোর গার্ডকে আহত করে ব্যাংকের বাথরুমে পালিয়ে থাকে। পুলিশ এসময় চোরকে ধরে থানায় নিয়ে যায় এবং গার্ডকে হাসপাতালে ভর্তি করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর আহাম্মেদ জানায়, ঘটনাস্থল পরিদর্শন করে চোরকে আটক ও গার্ডকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিক ভাবে ব্যাংকের কোন কিছু খোয়া যায়নি ও ভল্ট অক্ষত আছে বলে ব্যাংক ম্যানেজার জানিয়েছন।

Leave a Reply

Your email address will not be published.