সাবেক পৌর চেয়ারম্যান লুৎফর রহমান মোহন’র ইন্তেকাল হুইপ আতিকের শোক প্রকাশ

সাবেক পৌর চেয়ারম্যান লুৎফর রহমান মোহন’র ইন্তেকাল হুইপ আতিকের শোক প্রকাশ

শেরপুর পৌরসভার সাবেক দুই বারের চেয়ারম্যান জেলা বাস কোচ মালিক সমিতির সাবেক সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি বহুগুণে গুণান্বিত সাংস্কৃতিক ব্যক্তিত্ত্ব লুৎফর রহমান মোহন হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ বাসায় মৃত্যু বরণ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ২২ জুন মঙ্গলবার ভোররাতে( ২১ জুন দিবাগত রাত ১ টা ১৫ মিনিটে) নিজ বাড়িতে হৃদরোগের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়। তিনি চোখের সমস্যা সহ নানা রোগে ভুগছিলেন। উন্নত চিকিৎসার জন্য তিনি আজ ঢাকায় যাওয়ার কথা ছিলো। এর আগেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

লুৎফর রহমান মোহন’র জানাজা নামাজ ২২ জুন মঙ্গলবার দুপুর ২ টা ৩০ মিনিটের সময় মৈত্রী বাড়ি মাঠে অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে স্ত্রী- আত্ত্বীয় স্বজনসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির রুমান, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রওশন, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোখলেছুর রহমান আকন্দ, পৌর আ.লীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম জিপি, সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন,রোটারি ক্লাব’র মলয় মোহন বল, বিনয় কুমার সাহাসহ স্থানীয় আ.লীগ, ব্যবসায়ী, ক্রীড়া ও শ্রমিক সংগঠক, সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!