নকলায় আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নকলায় আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রেজাউল হাসান সাফিত, নকলা,শেরপুর। প্রতিনিধিঃ ১৯৪৯ সালের ২৩ শে জুন প্রতিষ্ঠিত হয়েছিল বাংলাদেশ আওয়ামী লীগ। মহান স্বাধীনতা যুদ্ধের বাঙ্গালী জাতির আত্মত্যাগ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার লক্ষ্যে দেশ ও জাতির উন্নয়নের বিশ্বের বুকে উন্নয়নশীল দেশের অন্যতম শীর্ষ দেশে যার নাম আজ সেই বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী । প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে নানা কর্মসূচি পালন করে।

সকাল ৮টা ৩০ মিনিটে দলীয় কার্যালয়ে সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয় এরপর ৯টা সময় নকলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান হয়।

করোনা স্বাস্থ্য বিধি মেনে সারা দেশের ন্যায় নকলা উত্তর বাজারে সুমাইয়া প্লাজায় নকলা উপজেলা যুবলীগের কার্যালয়ে সকাল ১০ টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আজকের এই আলোচনা সভায় সভাপতিত্ব করেন নকলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ফেরদৌসুর রহমান জুয়েল, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

আজকের এই গৌরব ও ঐতিহ্যের আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ ডিগ্রি কলেজের অধ্যক্ষ আঃ খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন ।দপ্তর সম্পাদক খলিলুর রহমান,
সাংগঠনিক সম্পাদক ও ৩নং উরফা ইউনিয়নের চেয়ারম্যান রেজাউল হক হীরা, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সামিউল হক মুক্তা,নকলা উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আলমগীর আজাদ ,শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শ্যামল সূত্রধর , জেলা পরিষদ সদস্য আন্জুমানারা বেগম রুমি।

আজকের এই আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নকলা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মাহবুবুল আলম সোহাগ, নকলা উপজেলা যুবলীগের আহ্বায়ক রফিকুল ইসলাম সোহেল ,যুগ্ম আহ্বায়ক এফ এম কামরুল আলম রন্জু,যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম রিপন সহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ যুবলীগের ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও জন্মদিন দিন উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও দেশবাসীর প্রত্যাশা পূরণ করতে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশবাসীর জন্য শুভ কামনা করে মোনাজাত পরিচালনা করেন ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা শহিদুল ইসলামে দোয়া পরিচালনা শেষে উপস্থিত সবাই মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!