শেরপুরে চলতি মাসে করোনায় মৃত্যু-৫ মোট সনাক্ত ১২শতাধিক

শেরপুরে চলতি মাসে করোনায় মৃত্যু-৫ মোট সনাক্ত ১২শতাধিক

শেরপুরে করোনায় চলতি জুন মাসে মৃত্যুর সংখ্যা দাড়িয়েছে ৫ জনের। যা বিগত সময়ের চেয়ে দ্বিগুণেরও বেশি সনাক্ত ও মৃত্যুবরণ করেছে। প্রতিনিয়তো রেকর্ড পরিমান সনাক্ত ও মৃত্যুতে উচ্চ ঝুকিপূর্ণ জেলা হিসেবে ইতিমধ্যে শেরপুরকে চিন্হিত করা হয়েছে। সেইসাথে সংক্রমণ ঠেকাতে জেলা প্রশাসনের পক্ষ শেরপুর পৌর ও উপজেলাতে নেওয়া হয়েছে কঠোর লকডাউনের আওতায়। এ হারে সনাক্ত ও মৃত্যু বাড়তে থাকলে শেরপুরকে সামলাতে বড়ই হিমশিম খেতে হবে বলে মনে করছেন সচেতন মহল।
এদিকে আজ ২৩ জুন বুধবার নূতন করে একজন মৃত্যু বরণ করেছেন আর সনাক্ত হয়েছেন ৪২ জন। এর মধ্যে সদরেই রয়েছেন ৩১ জন। বাকি ১১ জন অন্য উপজেলায়।
মৃত্যুবরণ কারীর নাম মনিরুজ্জামান মনির। সে শেরপুর শহরের উপকন্ঠ উওর নৌহাটা আলহাজ্ব মুজিবুর রহমানের ছেলে। পেশায় গার্মেন্টস ব্যবসায়ী ও মানবাধিকার কর্মী। গত ১৭ জুন শেরপুর জেলা হাসপাতালে করোনা পরিক্ষায় তার দেহে করোনা পজেটিভ আসে। পরেরদিন ১৮ জুন জেলা সদর হাসপাতালে ভর্তী হন তিনি। পরে শ্বাসকষ্ট বৃদ্ধি পেলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানেই চিকিৎসাধীণ অবস্থায় আজ বুধবার সকাল ৮টায় তার মৃত্যুহয়। পরে সন্ধ্যা ৬ টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার
দাফন সম্পন্ন করা হয়।
তার এ অকাল মৃত্যুতে শেরপুরের বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!