শেরপুরে সাংবাদিক দ্বীপের মাতৃবিয়োগ

শেরপুরে সাংবাদিক দ্বীপের মাতৃবিয়োগ

শেরপুর প্রতিনিধি : ডিবিসি নিউজের শেরপুর জেলা প্রতিনিধি এসএম জুবায়ের দ্বীপ এবং কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান আল জাবির এর মাতা ও বীর মুক্তিযোদ্ধা মরহুম দিদারুল আলমের স্ত্রী হাসি বেগম (৫৩) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। ২২ জুন মঙ্গলবার দিবাগত রাত সোয়া বারোটার দিকে ত্রিশালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই পুত্র ও এক কন্যা সন্তান, অসংখ্য গুনাগ্রাহী ও আত্মিয়স্বজন রেখে গেছেন।
মরহুমার নামাজে জানাযা বুধবার সকাল শহরের মিয়া বাড়িতে অনুষ্ঠিত হয়। পরে পৌর কবরস্থানে তার মুক্তিযোদ্ধা স্বামীর পাশে দাফন সম্পন্ন করা হয়। জানাযায় স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং শেরপুর সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি রফিক মজিদ, শেরপুর প্রেসক্লাবের সহ সভাপতি মো. শহিদুল ইসলাম, ক্রিড়া ও সাংস্কৃতি সম্পাদক সোহেল রানা, শেরপুর সাংবাদিক ইউনিয়নের নির্বাহী সদস্য কাজি মাসুম, সাংবাদিক রাজু আহম্মেদ প্রমূখ উপস্থিত ছিলেন।
এদিকে সাংবাদিক দ্বীপের মায়ের মৃত্যুতে শেরপুর প্রেসক্লাব সভাপতি মো. শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সাবেক সভাপতি এডেভােকট রফিকুল ইসলাম আধার, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংবাদিক সমিতির সভাপতি বজলুর রহমান, সাধারণ সম্পাদক মুগনিউর রহমান মনি, জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি আসাদুজ্জামান মুরাদ, সাধারণ সম্পাদক জি এইচ হান্নান, শেরপুর অনলাইন জার্নালিষ্ট ফোরামের সভাপতি জুবায়ের রহমান, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম খান সৌরভ, ইয়ুথ রিপোটার্স এসোসিয়েশনের সভাপতি সোহেল রানা, সাধারণ সম্পাদক ইমরান হাসান রাব্বি গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published.