বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর

বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় চ্যাম্পিয়ন শেরপুর

বঙ্গবন্ধু অনুর্ধ্ব-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবলে বিভাগীয়
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক (অনুর্ধ্ব-১৭) জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ ময়মনসিংহ বিভাগে চ্যাম্পিয়ন হয়েছে শেরপুর জেলা দল। ২৪ জুন বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলায় শেরপুর জেলা দল ১-০ গোলে ময়মনসিংহ জেলাকে পরাজিত করে। খেলায় প্রথমার্ধের ১৬ মিনিটে দলের পক্ষে একমাত্র গোলটি করে ১৫ নং জার্সিধারি আক্রমণভারে খেলোয়াড় আরাফাত জনি ফেরদৌস। আক্রমণ-পাল্টা আক্রমণে খেলাটি তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হলেও সেই এক গোলের লিড ধরে রেখেই চ্যাম্পিয়ন হয় শেরপুরের কিশোররা। এর আগে জামালপুর জেলাকে ৩-০ গোলে পরিাজিত করে শেরপুর জেলা দল বিভাগীয় ফাইনালে ওঠে। শেরপুরের জেলা প্রশাসক মোমিনুর রশীদ ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম মাঠে বসে খেলা উপভোগ করেন এবং শেরপুর জেলা দলের কোচ গোলাম শাহরিয়ার রবীন ও খেলোয়াড়দের উৎসাহিত করেন।

খেলা শেষে গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ শামীম প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কারের ট্রফি ও মেডেল বিতরণ করেন। ফাইনালের গোলদাতা শেরপুরের আরাফাত জনি ফেরদৌস ‘ম্যান অব দি ফাইনাল’ এবং আক্রমণভাগের আরেক খেলোয়াড় সাজীদ হাসান জুম্মন ‘ম্যান অব দি টুর্নামেন্ট’ পুরষ্কার লাভ করেন। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগীর কমিশনার মো. শফিকুর রেজা বিশ্বাস, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার হারুন অর-রশীদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার এসএএম রফিকুন্নবী, ময়মনসিংহ জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান, জেলা পরিষদ চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, মহানগর আ’লীগ সভাপতি এহতেশামুল আলম, ময়মনসিংহ জেলা ক্রীড়া কর্মকর্তা মো. আব্দুল বারী, শেরপুর জেলা ক্রীড়া কর্মকর্তা ধীরেন্দ্র চন্দ্র সরকার প্রমুখ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু গোল্ডকাপে ময়মনসিংহ বিভাগে চ্যাম্পিয়ন হওয়ায় শেরপুর জেলা দলের কোচ, খেলোয়াড় ও কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন শেরপুর-১ আসনের সংসদ সদস্য হুইপ আতিউর রহমান আতিক। এছাড়া জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, জেলা পরিষদ চেয়যারম্যান হুমায়ুন কবীর রুমান, স্থানীয় সরকার উপ-পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া, সদর ইউএনও মোহাম্মদ ফিরোজ আল মামুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, ডিএফএ সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, এএফসি-বাফুফে প্রশিক্ষণপ্রাপ্ত কোচ সাধন বসাক অভিনন্দন জানিয়েছেন।
যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে ময়মনসিংহ বিভাগীয় প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ৪ জেলার চ্যাম্পিয়ন দল নকআউট ভিত্তিতে বিভাগীয় খেলায় অংশগ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!