শেরপুরকে দেশের সর্বচ্চ উন্নত জেলার রূপ দিতে চান নয়া ডিসি মোমিনুর রশীদ

শেরপুরকে দেশের সর্বচ্চ উন্নত জেলার রূপ দিতে চান নয়া ডিসি মোমিনুর রশীদ

শেরপুরকে দেশের সর্বচ্চ উন্নত জেলার রূপ দিতে স্থানীয় গণমাধ্যমকর্মীদের সার্বিক সহযোগিতা চান শেরপুরের নয়া ডিসি মো. মোমিনুল রশীদ।

তিনি ২৭ জুন সোমবার বিকেলে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে এ মতবিনিময় সভায় এ আশা ব্যক্ত করেন।

এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, জেলা প্রশাসনের সকল সেবা মানুষের দোড়গোড়ায় পৌঁছে দিতে চাই। এজন্য ইতোমধ্যে কার্যক্রম হাতে নেওয়া হয়েছে। আগামী ৩/৪ মাসের মধ্যে ওইসব কার্যক্রম শেষ হলে মানুষ ঘরে বসেই সেবা নিতে পারবেন। তিনি পর্যটন শিল্পসহ সব পর্যায়ে শেরপুর জেলাকে এগিয়ে নিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, শেরপুরকে সারাদেশে নজির হিসেবে এবং অনন্য উচ্চতায় নিয়ে যেতে চাই। এজন্য সংশ্লিষ্ট অন্যান্য মহলের পাশাপাশি গণমাধ্যম কর্মীদের সহযোগিতার কোন বিকল্প নেই।

এছাড়া তিনি জেলাকে এগিয়ে নিতে পজেটিভ সাংবাদিকতার উপরও গুরুত্বারোপ করে করোনা মহামারী থেকে বাঁচতে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে শেরপুরের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াছমিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল মামুন, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত,নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায়, এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাবিহা জামান শাপলা, শেরপুর সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি রফিক মজিদ, সিনিয়র সাংবাদিক সুশীল মালাকার, তালাপতু হোসেন মন্জু, হাকিম বাবুল, মাসুদ হাসান বাধল, আবুল হাশিমসহ জেলায় কর্মরত গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতেই নবাগত জেলা প্রশাসক মোমিনুর রশীদকে ফুলেল শুভেচ্ছা জানান শেরপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!