শেরপুরের নালিতাবাড়িতে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার

শেরপুরের নালিতাবাড়িতে নিখোঁজ হওয়া যুবকের লাশ উদ্ধার

নালিতাবাড়ী প্রতিনিধি:শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ভোগাই নদীতে পাহাড়ী ঢলের পানিতে ভেসে আসা লাকড়ী ধরতে নেমে নিখোঁজ যুবক বোরহান উদ্দিনের (২১) লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার (২৮ জুন) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নদীর ভাটি থেকে তার লাশ ভেসে ওঠে। এর আগে গতকাল রবিবার (২৭ জুন) সকালে কালাকুমা এলাকায় নদীতে লাকড়ী ধরতে গিয়ে স্রোতের তোড়ে সে নিখোঁজ হয়। নিহত বোরহান উদ্দিন কালাকুমা গ্রামের মোসলেম উদ্দিনের একমাত্র ছেলে।

স্থানীয় সূত্র জানায়, রবিবার ভোররাতে পাহাড়ী নদী ভোগাইয়ে পাহাড়ী ঢল নামলে ঢলের সাথে পাহাড়ী গাছের গুড়ি ও লাকড়ি ভেসে আসে। সকাল থেকে ভোগাই নদীর বিভিন্নস্থানে গাছ এবং লাকড়ি ধরছিলেন স্থানীয়রা। একপর্যায়ে কালাকুমা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে বোরহান উদ্দিন ঢলের পানিতে ভেসে আসা একটি পাহাড়ী গাছ ধরতে নদীতে নামে। এরপর থেকে সে নিখোঁজ হয়। পরে রবিবার দিনভর খোঁজাখুঁজির পর সোমবার দিনভর ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর বিভিন্নস্থানে বোরহানের সন্ধান চালায়। একপর্যায়ে ব্যর্থ হয়ে অভিযান স্থগিত করলে সোমবার সন্ধ্যায় হাতিপাগার এলাকায় বোরহানের লাশ পানিতে ভাসতে দেখে স্থানীরা। পরে খবর পেয়ে পরিবারের লোকজন তার লাশ উদ্ধার করে।

নালিতাবাড়ী থানার ওসি বছির আহমেদ বাদল বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!