কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১০ জনের মৃত্যু

কুষ্টিয়ায় ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গে ১০ জনের মৃত্যু

সামরুজ্জামান সামুন,কুষ্টিয়া:করোনায় আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়ার করোনা ডেডিকেটেড ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ১০ জনের মৃত্যু হয়েছে। তাঁদের মধ্যে করোনায় সাতজন ও উপসর্গে তিনজনের মৃত্যু হয়েছে।

এ ছাড়া গত ২৪ ঘণ্টায় জেলায় ৩৪২টি নমুনা পরীক্ষায় নতুন করে ১৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪০ দশমিক ৫ শতাংশ। শুক্রবার সকালে সিভিল সার্জন কার্যালয় ও করোনা ডেডিকেটেড হাসপাতাল সূত্রে এ তথ্য জানা গেছে।

হাসপাতালের তত্ত্বাবধায়ক আবদুল মোমেন বলেন, গত ২৪ ঘণ্টায় হাসপাতালে রেকর্ডসংখ্যক ৬৪ করোনা রোগী ভর্তি হয়েছেন। সব মিলিয়ে ২৫০ শয্যার করোনা ডেডিকেটেড এই হাসপাতালে দুপুর পর্যন্ত চিকিৎসাধীন আছেন ২৪৩ জন। তাঁদের মধ্যে করোনায় আক্রান্ত ১৯০ জন। বাকি ব্যক্তিদের উপসর্গ আছে।

আজ পর্যন্ত জেলায় করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে ৮ হাজার ১৮৭ জনের। তাঁদের মধ্যে সুস্থ হয়েছেন ৫ হাজার ৬১৬ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৭৩ জন।

নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে কুষ্টিয়া সদর উপজেলায় সর্বোচ্চ ৬১, দৌলতপুরে ২৭, কুমারখালীতে ১৩, ভেড়ামারায় ১৬, মিরপুরে ১৩ ও খোকসায় ৭ জন আছেন।

এ ছাড়া বর্তমানে কুষ্টিয়ায় করোনা রোগী রয়েছেন ২ হাজার ৩৫৩ জন। তাঁদের মধ্যে হাসপাতালে আইসোলেশনে ২০৪ জন ও হোম আইসোলেশনে আছেন ২ হাজার ১৪৯ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!