গরু জালা খাওয়াকে কেন্দ্র করে ত্রিশালে মুক্তিযোদ্বার বাড়ীতে সন্ত্রাসী হামলা ভাংচুর মুক্তিযোদ্বাসহ আহত ৪

গরু জালা খাওয়াকে কেন্দ্র করে ত্রিশালে মুক্তিযোদ্বার বাড়ীতে সন্ত্রাসী হামলা ভাংচুর মুক্তিযোদ্বাসহ আহত ৪

আবু তোরাব, ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃময়মনসিংহের ত্রিশালে গরু জালা খাওয়াকে কেন্দ্র করে মুক্তিযোদ্বার বাড়ীতে সন্ত্রাসী হামলায় বাড়ী ঘর ভাংচুর মারধোর লপা মুক্তিযোদ্বাসহ ৪জনকে আহত করেছে।
জানাযায়,শুক্রবার উপজেলার ধানীখোলা ইউনিয়নের সামানীয়া পাড়া গ্রামে গরু জালা খাওয়াকে কেন্দ্র করে পাশ্ববর্তি প্রভাবশালী কাজল মিয়া ও তার দলবল নিয়ে বীর মুক্তিযোদ্বা সুলেমান আলী ফকির (১০২)এর বাড়ীতে হামলা করে ভাংচুর করে মুক্তিযোদ্ধার ছেলে ফকরুল ইসলাম কে মারধোর করে আহত করেন। এসময় ছেলেকে মারের হাত হতে ফেরাতে গেলে সন্ত্রাসীরা মুক্তিযোদ্ধাকেও বেদরক মারধোর করে আহত করে।শশুরকে হামলাকারীদের হাত থেকে বাচাতে ছেলের বউশিল্পি আক্তার ও তার স্ত্রী ফিরোজা খাতুন ছুটে আসলে তাদেরকেও মারধোর করে আহত করে।
আহত ফকরুল ইসলাম জানান সকালে আমার গরু নাকি কাজলের জালা ক্ষেতে যাইয়া জালা খেয়েছে এই নিয়ে কাজল আমার সাথে কথা কাটাকাটি ও গালমন্দ করেন। আমি বাড়ীতে চলে আসলে কাজল ও তার সন্ত্রাসী বাহিনীকে নিয়ে আমার ঘরের দরজা ভেঙ্গে আমাকে মারধোর করে এসময় তারা আমার ঘরের আসবাবপত্র ভাংচুর করে। আমার ১০০ বছরের বৃদ্ধ বাবা তিনি মুক্তিযোদ্ধা আমাকে তাদের মারের হাত হতে ফেরাতে গেলে তাকে ও তারা মারধোর করেছে। তারা আমার বউ ও বৃদ্ধা মাকে মেরে আহত করেছে।
ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, এ ঘটনায় মুক্তিযোদ্বার ছেলে একটি অভিযোগ দিয়েছে আমরা তদন্ত করে ব্যবস্থা নিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!