প্রস্তুতি ম্যাচ খেলবেন না তামিম

প্রস্তুতি ম্যাচ খেলবেন না তামিম

খেলা ডেস্ক:জিম্বাবুয়ের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে এই মুহূর্তে জিম্বাবুয়েতে অবস্থান করছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। প্রথম দিনে অনুশীনের পর আজ স্থানীয় সময় দুপুরে দ্বিতীয় দিনেও অনুশীলনের কথা রয়েছে টাইগারাদের। আর টেস্ট ম্যাচকে সামনে রেখে শনিবার ও রোববার দুই দিনের একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবেন ক্রিকেটাররা। তবে এই প্রস্তুতি ম্যাচে দেখা যাবে না বাংলাদেশ ওয়ানডে দলের কাপ্তান তামিম ইকবাল খানকে।

কেননা ডিপিএলে খেলার সময় হাঁটুর চোট এখনো কাটিয়ে উঠতে পারেননি দেশসেরা এই ওপেনার। তাই তামিমকে বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছে ক্রিকেট বোর্ডের মেডিকেল ইউনিট। তামিমের এই বিশ্রাম ঠিক কত দিনের জন্য তা নির্দিষ্ট করে বলতে পারছে না বিসিবির মেডিকেল বিভাগ। ঢাকা প্রিমিয়ার লিগের রাউন্ড রবিন লিগে চোট পাওয়ায় জিম্বাবুয়ে সফরের কথা মাথায় রেখে তাকে ১৫ দিনের বিশ্রামের পরামর্শ দেয়া হয়েছিল। তারপর থেকে কেটে গেছে ১৪ দিন।

কিন্তু এখনো চোট মুক্ত হননি তামিম। সঙ্গত কারণেই তাকে আরো বেশ কয়েক দিনের বিশ্রামে থাকার পরামর্শ দেয়া হয়েছে। এর মধ্যে তিনি যদি ভালো অনুভব করেন তাহলে হয়ত ৭ জুলাই থেকে হারারে স্পোর্টস ক্লাব মাঠে শুরু হওয়া টেস্ট সিরিজে খেলতে পারবেন দেশ সেরা রান সংগ্রাহক। আর তা না হলে নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!