মেসি থাকতে চায় : বার্সা সভাপতি

মেসি থাকতে চায় : বার্সা সভাপতি

স্পোর্টস ডেস্ক ।লিওনেল মেসির সঙ্গে বার্সেলোনার চুক্তি শেষ হয়ে গেছে বৃহস্পতিবারই। কিন্তু এখনও নতুন কোনো ক্লাবের নাম শোনা যায়নি। আর্জেন্টাইন খুদেরাজও এসব বিষয়ে নিশ্চুপ।

এমন অবস্থায় আজ (শুক্রবার) বার্সা সভাপতি হোয়ান লাপোর্তা দাবি করলেন, মেসি ন্যু ক্যাম্পেই থাকতে চান। স্প্যানিশ গণমাধ্যম ‘মুন্দো দেপার্তিভোথর সঙ্গে আলাপে এমন কথা বলেছেন বার্সা সভাপতি।

লাপোর্তা জানান, মেসিকে ন্যু ক্যাম্পে রাখতে তারা একটি সমাধান খুঁজে বের করতে যাচ্ছেন এবং সেই আলাপ-আলোচনা উন্নতির পথেই রয়েছে।

এই ইস্যু নিয়ে কথা বলতে গিয়ে আত্মবিশ্বাসী কণ্ঠ লাপোর্তার। তিনি বলেন, ‘মেসি? এটা (আলোচনা) চলছে। সে থাকতে চায়, আমরাও তাকে রাখতে চাই। একটি উপায় খুঁজে বের করার পথেই আছি আমরা।থ

গত গ্রীষ্মে বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন মেসি। তখন তার সঙ্গে যোগাযোগ বাড়িয়েছিল ম্যানচেস্টার সিটি। ইংলিশ ক্লাবটিতেই মেসি চলে যাচ্ছেন, এমন খবরও ছড়িয়ে পড়েছিল।

কিন্তু চুক্তির মারপ্যাঁচে মেসিকে সে সময় আটকে দেয় বার্সা। এরপর বোর্ডে এসেছে অনেক পরিবর্তন। ক্লাবের সঙ্গে মেসির যে ঝামেলাগুলো ছিল, সেগুলো অনেকটাই সুরাহা হয়ে গেছে।

বিশেষ করে সভাপতি পদে হোসে মারিয়া বার্তোমেউয়ের জায়গায় হোয়ান লাপোর্তা নির্বাচিত হওয়ার পর শোনা যায়, মেসি ক্লাবে সুখীই আছেন।

এমতাবস্থায় লাপোর্তা জানালেন, মেসির সঙ্গে নতুন চুক্তি প্রায় নিশ্চিত। কিন্তু এখনও কিছু আলোচনা বাকি রয়েছে বলে সরাসরি ঘোষণা দিচ্ছেন না, এমন দাবি করলেন বার্সা সভাপতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!