এল ‘চোখ–এর ‘তুমি বললে

এল ‘চোখ–এর ‘তুমি বললে

বিনোদন প্রতিবেদক:গানটির ভিডিওতে দেখা গেছে ছবির নায়িকা শবনম বুবলী ও অন্যতম অভিনেতা রোশান

সম্প্রতি ইউটিউবে এসেছে ‘চোখথ ছবির টিজার। গতকাল এল ‘তুমি বললেথ শিরোনামের একটি গান। রাজিব হাসানের লেখা গানটির সুর ও সংগীতায়োজন করেছেন মুনতাসীর তুষার, গেয়েছেন কোনাল ও তুষার। গানটির ভিডিওতে দেখা গেছে ছবির নায়িকা শবনম বুবলী ও অন্যতম অভিনেতা রোশানকে।

গানটির অন্যতম শিল্পী কোনাল জানালেন, গানটি গাইতে তাঁর বেশ লেগেছে। তিনি বলেন, ‘গানটা যে স্কেলের, আমি সাধারণত সেই স্কেলে গাই না। তবু বুবলীর লিপে গান, সেটা ভেবে গাইতে ভালোই লাগল। তুষার ভাইও সুন্দর মিউজিক করেছেন।

ছবির অন্যতম অভিনয়শিল্পী রোশান বলেন, ‘“চোখচ্-এর টিজারটি দর্শক পছন্দ করেছেন। গানটি এল, রোমান্টিক একটি গান। দর্শক দেখুক, মত দিক। শুটিংয়ের সময়েই গানটি পছন্দ হয়েছিল আমার।

গানটির ভিডিওতে দেখা গেছে ছবির নায়িকা শবনম বুবলী ও অন্যতম অভিনেতা রোশানকে

হরর রোমান্টিক ও অ্যাকশন থ্রিলার ধাঁচের ছবি ‘চোখথ। এরই মধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি। এখন মুক্তির জন্য প্রস্তুত। শিগগিরই ছবির আরও তিনটি গান ‘বুকের ডাক বাক্সথ, ‘মন দুয়ারে, ‘মন কিছু মানে নাথ ও ট্রেলার প্রকাশিত হবে। বাকি গানগুলো গেয়েছেন এলিটা, কণা, সালমান, পল্লবী রায় ও জি এম আশরাফ। ছবিটিতে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, নিরব, জাহিদ ইসলাম প্রমুখ।

‘চোখ ছবিটি পরিচালনা করেছেন আসিফ ইকবাল জুয়েল। মুক্তির পরিকল্পনা প্রসঙ্গে তিনি জানান, এই ঈদেই মুক্তির পরিকল্পনা ছিল। সেভাবেই প্রস্তুত ছবিটি। তবে বর্তমান লকডাউন পরিস্থিতির উন্নতি না হলে ছবি নিয়ে অন্য ভাবনা আছে প্রযোজকের। তিনি বলেন, ‘প্রযোজকের কাছ থেকে যতটুকু শুনেছি, করোনা পরিস্থিতির উন্নতি না হলে প্রেক্ষাগৃহ খুলবে না। এ জন্য আগে এটি একটি স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তির সম্ভাবনা রয়েছে। পরিস্থিতির ওপর নির্ভর করে পরে প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.