নকলায়  গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাস্ক বিতরণ

নকলায় গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মাস্ক বিতরণ

রেজাউল হাসান সাফিত,নকলা প্রতিনিধিঃ শেরপুরের নকলায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর নিজস্ব অর্থায়নে মহামারী করোনাভাইরাসে স্বাস্থ্য সুরক্ষায় বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় কঠিন লকডাউনের ৭ম দিনে নকলা উপজেলার বিভিন্ন রাস্তায় ও হাট-বাজারে প্রায় ৫ শতাধিক পথচারী ও জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করার পাশাপাশি চলমান লকডাউনে সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বিভিন্ন ইউনিয়নের হাট-বাজার ও পাড়া-মহল্লায় সকল শ্রেণী-পেশার লোকজনদের সচেতন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক আরিফুল ইসলাম ও পৌরসভার দলনেতা টুটুল আহমেদ,ইউনিয়ন দলনেতা আসাদুল হক,আনসার কমান্ডার আব্দুর রাজ্জাক,এহসান সহ পৌরসভা,ইউপি ও গ্রাম পুলিশের কতিপয় সদস্যগণ উপস্থিত ছিলেন।

উপজেলা আনসার ভিডিপি প্রশিক্ষক আরিফুল ইসলাম গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্দেশনা অনুযায়ী সকলের উদ্দেশ্যে বলেন,মহামারী করোনাভাইরাসের কারণে অনেক মানুষ প্রাণ হারাচ্ছে। তাই এ থেকে বাঁচতে আমাদের সচেতন থাকার কোনো বিকল্প নেই।
তিনি আরও বলেন, আপনারা চলমান লকডাউনে অযথা ঘর থেকে বের হবেন না। সরকারের নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে চলার মাধ্যমে মাক্স পরে নিজে সুস্থ থাকবেন এবং পরিবারের সকলকে সুস্থ রাখবেন।

Leave a Reply

Your email address will not be published.