করোনা ভ্যাকসিন গ্রহণে জরুরী বিজ্ঞপ্তি দিল চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়

করোনা ভ্যাকসিন গ্রহণে জরুরী বিজ্ঞপ্তি দিল চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়

আবু সাঈদ পলাশ:চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্টার প্রফেসর এস,এম মনিরুল হাসান সাক্ষরিত এক জরুরী বিজ্ঞপ্তিতে বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সকল আবাসিক ও অনাবাসিক শিক্ষার্থীদের উদ্দেশ্যে এই নির্দেশনা দেওয়া হয়। বিজ্ঞপ্তিটি হুবহু তুলে ধরা হল

করোনা ভাইরাসের ভ্যাকসিন গ্রহণের জন্য রেজিস্ট্রেশন সংক্রান্ত কাজে ছাত্র-ছাত্রীদের জাতীয় পরিচয়পত্রের (NID) প্রয়োজন হচ্ছে। এই লক্ষ্যে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক/অনুমতিপ্রাপ্ত এবং অনাবাসিক ছাত্র-ছাত্রীদের নামের তালিকা ও জাতীয় পরিচয়পত্রের তথ্য সংগ্রহের উদ্যোগ নেয়া হয়েছে। উক্ত নির্দেশনা অনুযায়ী তথ্য সংগ্রহের জন্য আপনাদের সকলের সার্বিক সহযোগিতা কামনা করছি।

গুগল ফর্ম লিঙ্ক :
https://forms.gle/E8h7ZjQhv5gRQvzD8

**শিক্ষার্থীর নামের তালিকা ও জাতীয় পরিচয়পত্রের তথ্য সংগ্রহের সর্বশেষ তারিখ: ১৬ জুলাই, ২০২১ খ্রি.

বিশেষ দ্রষ্টব্য:

১। যারা ইতিপূর্বে (মার্চ, ২০২১) আবাসিক/অনুমতিপ্রাপ্ত এবং অনাবাসিক শিক্ষার্থীর নামের তালিকা সংগ্রহের জন্য প্রেরিত গুগল ফর্ম পূরণ করেননি তারা এই ফর্ম পূরণ করুণ।
২। যারা ইতিপূর্বে আবাসিক/অনুমতিপ্রাপ্ত এবং অনাবাসিক শিক্ষার্থীর নামের তালিকা সংগ্রহের জন্য প্রেরিত গুগল ফর্ম জন্ম নিবন্ধন সনদপত্র (Birth Registration Certificate) দিয়ে পূরণ করেছেন তাদের আবার তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ করা হচ্ছে।
৩। যারা ইতিপূর্বে অনাবাসিক শিক্ষার্থীর নামের তালিকা সংগ্রহের জন্য প্রেরিত গুগল ফর্ম জাতীয় পরিচয়পত্রের (NID) দিয়ে পূরণ করেছেন কিন্তু সুরক্ষা ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে পারেননি/পারছেননা, তাদের আবার তথ্য দিয়ে সহযোগিতার অনুরোধ করা হচ্ছে ।
৪। আবাসিক/অনুমতিপ্রাপ্ত শিক্ষার্থী যারা আগেরবার জাতীয় পরিচয়পত্র (NID) দিয়ে সঠিকভাবে গুগল ফর্ম পূরণ করেছেন কিন্তু সুরক্ষা ওয়েবসাইটে রেজিস্ট্রেশন হচ্ছে না তাদের ধৈর্য্য ধরতে বলা হচ্ছে। আশা করা যাচ্ছে খুব শীঘ্রই রেজিস্ট্রেশন সম্পন্ন করা যাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!