শেরপুরের নকলায় করোনা আক্রান্ত হয়ে মহিলার মৃত্যু

শেরপুরের নকলায় করোনা আক্রান্ত হয়ে মহিলার মৃত্যু

নকলা (শেরপুর) প্রতিনিধি: শেরপুরের নকলায় করোনায় আক্রান্ত হয়ে সফুন নেসা (৭০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাত ২টার দিকে ওই মহিলার মৃত্যু হয়। তার নকলা পৌরশহরের কুর্শা (মাস্টার বাড়ি) এলাকায়। এ নিয়ে উপজেলায় তিনজনের করোনা শনাক্ত রোগীর মৃত্যু হলো।

জানাযায় জানান, সফুন নেসা দীর্ধদিনযাবৎ ডায়াবেটিস, প্রেসার ও রক্তশুন্যতায় ভোগতেছিলেন। গতসপ্তাহে তিনি দূর্ঘটনায় আহত হন। পরে অপারেশনের জন্য চিকিৎসকের পরামর্শ নিতে গেলে তাকে করোনা ভাইরাস তার শরীরে আছে কিনা তা জানতে পরীক্ষা করার পরামর্শ দেন। পরে তিনি নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিট-১৯ পরীক্ষার নমুনা দেন এবং তিনি কোভিট-১৯ সনাক্ত হন। এদিকে শুক্রবার দিবাগত রাতে তার শারীরিক অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আনুমানিক রাত দুইটার দিকে পথিমধ্যে মারাযান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা যায়যায়দিনকে জানান, সফুন নেসা কোভিট আক্রান্তের আগে থেকেই ডায়াবেটিস, প্রেসার ও রক্তশুন্যতায় ভোগতেছিলেন। তার বয়সও অনেক হয়েছে। গত সপ্তাহে আবার দুর্ঘটনায় আহত হন। তার হাড়ের অপারেশনের জন্য চিকিৎসকরা কোভিট টেস্ট করাতে বললে আমাদের এখানে নমুনা দেন। পরীক্ষায় তিনি কোভিটে আক্রান্ত হন। এ পর্যন্ত নকলা উপজেলায় কোভিট-১৯ আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯জুন) পর্যন্ত মোট নমুনা সংগ্রহ হয়েছে ১৭৪৫টি। মোট শনাক্ত ২১৩ জন করোনা হলেও ইতোমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৫৫জন রোগী।

Leave a Reply

Your email address will not be published.