নালিতাবাড়ীতে ভারতীয় মদের বোতল সহ আটক দুই যুবক

নালিতাবাড়ীতে ভারতীয় মদের বোতল সহ আটক দুই যুবক

রবিউল ইসলাম নালিতাবাড়ী প্রতিনিধি:শেরপুরের নালিতাবাড়ীতে ২০ বোতল ভারতীয় মদসহ দুই যুবককে গ্রেফতার করে আদালতে হস্তান্তর করেছে নালিতাবাড়ী থানা পুলিশ।

শনিবার (১০ জুলাই) দিবাগত রাত ১১ঃ০৫ মিনিটে নালিতাবাড়ী উপজেলার শিমুলতলা মহাখালী এলাকাস্থ নাকুগাঁও মহাসড়ক থেকে দুই যুবককে গ্রেফতার করেন পুলিশ । গ্রেফতারকৃত দুই যুবক নালিতাবাড়ী শহরের বাজার ছিটপাড়া মহল্লার গোলাম রাব্বানী দুলালের ছেলে মাহমুদ হাসান (২০) ও আড়াইআনী পাঁচপুকুর মহল্লার মৃত জয়নাল আবদীনের ছেলে মুকছেদুল ইসলাম বাবু (২১)। পুলিশ সূত্রে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে নালিতাবাড়ী থানার এসআই ওয়াহেদ আলীর নেতৃত্বে একদল পুলিশ নাকুগাঁও মহাসড়কের শিমুলতলা মহাখালী এলাকায় অভিযানে নামেন। এসময় সীমান্ত এলাকা থেকে বিক্রির উদ্দেশ্যে ভারতীয় মদ নিয়ে নালিতাবাড়ী আসার পথে শিমুলতলা মহাখালী বাজারস্থ জনৈক আমজাদ আলীর ফার্মেসীর সামনে পাকা রাস্তার উপর কতিপয় লোকজন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের অবস্থায় দেখা যায়। এসময় উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করে নির্দেশক্রমে পুলিশ তাদের ধরতে ধাওয়া করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন আসামী পালিয়ে গেলেও মাহমুদ হাসান (২০) ও মুকছেদুল ইসলাম বাবু (২১) কে আটক করে পুলিশ। পরে তাদের সাথে থাকা প্লাস্টিকের ব্যাগ তল্লাসি করে মাহমুদের ব্যাগে রাখা ১২ বোতল ও মুকছেদুলের ব্যাগে রাখা ৮ বোতল মোট ২০ বোতল ভারতীয় রয়েল স্টেজ হুইস্কি জব্দ করা হয়। তাদের জিজ্ঞাসাবাদের সময় পালিয়ে যাওয়া অজ্ঞাতনামা ৪ আসামিদের কজনের নাম উল্লেখ করে। পালিয়ে যাওয়া আসামী ১ মাহিন মিয়া(২৫) পিতা, পিতা মৃত আমির হোসেন,২ লম্বু মিস্ত্রি সাং বাজার ছিটপারা, নালিতাবাড়ী, শেরপুর।

বিষয়টি নিশ্চিত করে জানান, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল, গ্রেফতার দুই আসামি, নামীয় পলাতক এক আসামি এবং অজ্ঞাতনামাদের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে আদালতে সোপর্দ করেন। আদালত আসামীদের উক্ত মামলায় কারাগারে প্রেরন করেন।

Leave a Reply

Your email address will not be published.