নকলা প্রেসক্লাবের সা.সম্পাদকের মা মারা গেছেন

নকলা প্রেসক্লাবের সা.সম্পাদকের মা মারা গেছেন

নকলা (শেরপুর) প্রতিনিধি:শেরপুর জেলার নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার (বাবু)-এর মা আনোয়ারা বেগম মারা গেছেন; ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

১৫ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টা ৩০ মিনিটে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি ৭ মেয়ে, ২ ছেলে ও নাতি-নাতনীসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

আনোয়ারা বেগম নকলা শহরের হাসপাতাল রোডস্থ সরকার বাড়ীর আজগর আলী সরকারের স্ত্রী। সর্বজন শ্রদ্ধেয় সুপরিচিত আজগর আলী সরকার দীর্ঘদিন আগেই পরকালে পারি জমিয়েছেন।

নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার (বাবু) জানান, গত ১৩ জুলাই মঙ্গলবারে হঠাৎ স্ট্রোক করলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ১৫ জুলাই বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তাঁর মৃত্যুতে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু ও মো. মিজানুর রহমান, যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার-প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মাজহারুল ইসলাম লালন, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল আমিন, তথ্য ও গবেষণা সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, সদস্য তালাত মাহমুদ, মাহবুবর রহমান, আব্দুর রফিক, এম.এফ জামান ফারুক, এ.কে.এম মনিুল বাশার (বাবু), মোফাজ্জল হোসেন, সিমানুর রহমান সুখন, মোশাররফ হোসেন শ্যামল, রাইসুল ইসলাম রিফাত, সুজন মিয়া, রেজাউল হাসান সাফিত, সুমন আহাম্মেদসহ জেলা-উপজেলায় কর্মরত সাংবাদিকগন, শেরপুর, নালিতাবাড়ী ও শ্রীবরদী, ঝিনাইগাতী প্রেসক্লাব কমিটি ও শেরপুর জেলাসহ বিভিন্ন জেলা ও উপজেলায় কর্মরত সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন পেশা-শ্রেণীর জনগন আলাদাভাবে শোক প্রকাশ করেছন। তাঁরা সকলেই মরহুমের আত্মার মাগফিরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!