প্রধানমন্ত্রীর প্রদত্ত কোটি টাকার চেক জেলা বারের নিকট হস্তান্তর  করলেন হুইপ আতিক

প্রধানমন্ত্রীর প্রদত্ত কোটি টাকার চেক জেলা বারের নিকট হস্তান্তর করলেন হুইপ আতিক

স্টাফ রিপোর্টার:প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত অনুদানের ১ কোটি টাকার চেক শেরপুর জেলা আইনজীবী সমিতির নিকট হস্তান্তর করা হয়েছে। ১৮ জুলাই রবিবার দুপুরে শেরপুর আইনজীবী সমিতির হল রুমে কল্যান ট্রাষ্টের জন্য দেওয়া ঐ চেক হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি।

পরে শেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান আকন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ভাসানী’র সঞ্চালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ও দায়রা জজ মোহাম্মদ আল মামুন, জেলা প্রশাসক মোমিনুর রশীদ, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী,জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এডভোকেট চন্দন কুমার পাল, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আখতারুজ্জামান, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এস.এম হুমায়ুন কবীর,হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি প্রমুখ। প্রধান অতিথির বক্তব্য হুইপ আতিক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই করোনা কালিন সময়েও মানুষের পাশে আছেন। তিনি করোনা ভাইরাস মোকাবেলায় মানুষদের সচেতন করছেন এবং যারা অসহায় রয়েছেন তাদের আর্থিক সহযোগিতাও করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!