আকর্ষণীয় ফিচারের স্কুটার নিয়ে এসেছে ইয়ামাহা

আকর্ষণীয় ফিচারের স্কুটার নিয়ে এসেছে ইয়ামাহা

তথ্যপ্রযুক্তি ডেস্ক ।বেশ কিছু আকর্ষণীয় ফিচারের স্কুটার নিয়ে এসেছে ইয়ামাহা। এবারের নতুন মডেলের নাম ‘ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ হাইব্রিডথ। এটি দামেও বেশ কম।

জাপানি বাইক প্রস্তুতকারী প্রতিষ্ঠানটি ভারতের বাজারে ‘ফ্যাসিনো ১২৫ হাইব্রিডথ নামের স্কুটারটি লঞ্চ করেছে। এ মাসেই স্কুটারটি ভারতের শো-রুমে পাওয়া যাবে।

‘ফ্যাসিনো ১২৫ হাইব্রিডথ দেখতে যেমন সুন্দর, তেমনই দারুণ কিছু ফিচার্স দেয়া হয়েছে এই মডেলে। স্কুটারটিতে স্মার্ট মোটর জেনারেটর সিস্টেম দিয়েছে ইয়ামাহা। যার ফলে বন্ধ গাড়ি স্টার্ট করা সময় ইলেকট্রিক মোটরের মতো কাজ করবে।
‘ফ্যাসিনো ১২৫ হাইব্রিডথ-এ মডেলে এয়ার কুলড ফুয়েল ইনজেক্টেড, ১২৫ সিসি ব্লু কোর ইঞ্জিনও দেয়া হয়েছে। ৬,৫০০-এ ৮.২ পিএস পাওয়ার ও ৫০০ আরপিএম-এ ১০.৩ পিক টর্ক পাওয়া যাবে স্কুটারটিতে। ডিস্ক ব্রেক ভার্সনে ব্লু-টুথ এনাবেল্ড ইয়ামাহা মটোরসাকেল কনেক্ট এক্স অ্যাপ- এর সঙ্গে সংযোগ করা যাবে।

ডিআরএলএস, এলইডি টেল ল্যাম্প ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল থাকবে স্কুটারটিতে। থাকবে সাইড স্ট্যান্ড কাট-অফ ও ইঞ্জিন কাট-অফ সুইচ। ইয়ামাহা ফ্যাসিনো ১২৫ এফআই ডিস্ক ব্রেক ভার্সন-এর দাম ভারতীয় মুদ্রায় ৭৬,৫৩০ রুপি। ড্রাম ব্রেক ভার্সনের দাম ৭০,০০০ রুপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!