নালিতাবাড়ীতে লকডাউন সফল করতে উপজেলা প্রশাসন ব‍্যাপক তৎপর

নালিতাবাড়ীতে লকডাউন সফল করতে উপজেলা প্রশাসন ব‍্যাপক তৎপর

নালিতাবাড়ী(শেরপুর) প্রতিনিধি:সারাদেশের ন‍্যায় শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় ঈদের পর দ্বিতীয় দফায় অনেকটা কড়াকড়ি ভাবেই পালিত হচ্ছে লকডাউন।

শহরের সবকটি প্রবেশদ্বারে রয়েছে পুলিশের নজরদারী। বিনা প্রয়োজনে মানুষ পুলিশের বাঁধা পেরিয়ে শহরে প্রবেশ করতে পারছেনা। যানবাহন প্রবেশের ব্যাপারেও ছিল পুলিশের কঠোরতা। লকডাউনের আওতামুক্ত দোকান ছাড়া সকল দোকানপাট বন্ধ রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন সকাল থেকেই মাঠে নামেন। শহরের আনাচে কানাচে রয়েছে ব‍্যাপক টহল। স্বাস্থ্যবিধি মেনে চলতে মানুষকে সচেতন করা হচ্ছে। এছাড়াও মাঠে আছেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) সঞ্চিতা বিশ্বাস। সেই সাথে আইন ভঙ্গকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানাও আদায় করা হচ্ছে। পৌরশহরে বাংলাদেশ সেনাবাহিনীর টহল ছিল জোরদার।

নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদলের নেতৃত্বে শহরের বিভিন্ন রাস্তায় পুলিশের টহল ও অবস্থান নিতে দেখা গেছে।

দূরপাল্লার যানবাহন সহ বিভিন্ন সড়কে নানা প্রকার যান চলাচল প্রায় বন্ধ রয়েছে। শুধু ওষুধ, খাদ্য ও পন্যবাহি কিছু গাড়ী চলাচল করতে দেখা গেছে। শহরে অতি প্রয়োজনীয় কাজ ছাড়া কেউ বাহিরে বের হচ্ছেনা। পাশাপাশি উপজেলার বিভিন্ন হাট-বাজারে নজরদারী বাড়ানোর আহবান জানিয়েছেন সচেতন মহল। সবমিলিয়ে নালিতাবাড়ীতে এবারের লকডাউন অনেকটাই সফলভাবে পালিত হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!