শেরপুরের ঝিনাইগাতীতে কৃষকের লাশ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে কৃষকের লাশ উদ্ধার

ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি:শেরপুরের ঝিনাইগাতীতে বিষু মিয়া (৪৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। বুধবার ২৮ জুলাই সকালে উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া গ্রাম থেকে ওই কৃষকের লাশ উদ্ধার করা হয়।বিষু মিয়া স্থানীয় আব্দুল হাকিমের ছেলে।

জানা যায়, বিষু মিয়া মঙ্গলবার সন্ধ্যার পর রাতের খাবার খেয়ে বাড়ি থেকে বের হন। কিন্তু অনেক রাত হয়ে গেলেও তিনি বাড়ি না ফেরায় স্বজনরা তাকে খোঁজাখুজি শুরু করে। খোঁজাখুঁজির একপর্যায়ে রাত সাড়ে ৩টার দিকে বাড়ির পাশে রোপণকৃত একটি আমন ক্ষেতে তার মরদেহ দেখতে পান স্বজনরা। পরে খবর পেয়ে থানা পুলিশ বুধবার সকালে বিষু মিয়ার বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে ।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

খবর পেয়ে শেরপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, বিষু মিয়ার মৃত্যুর সঠিক কোন কারণ এখনও জানা যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.