শেরপুর জেলা প্রশাসকের নিকট সুরক্ষা সামগ্রী হস্তান্তর করলেন ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি

শেরপুর জেলা প্রশাসকের নিকট সুরক্ষা সামগ্রী হস্তান্তর করলেন ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি

বুলবুল আহম্মেদ:শেরপুর জেলা সমিতি ঢাকার পক্ষ থেকে জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ এর নিকট করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়েছে। ২৮ জুলাই বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় আয়োজিত সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুক্তাদিরুল আহমেদ এর সঞ্চালনায় সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে স্বাস্থ্য বিধি মেনে বক্তব্য সিভিল সার্জন ডা. একে এম আনওয়ারুর রউফ, শেরপুর জেলা সমিতির সাধারণ সম্পাদক ও ডিপিডিসি এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইন্জিনিয়ার আব্দুর রাজ্জাক, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন প্রমুখ।
সুরক্ষা সামগ্রী হস্তান্তর কালে শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, সিনিয়র সাংবাদিক মাসুদ হাসান বাধলসহ শেরপুর জেলা সমিতির সদস্য ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে শেরপুর জেলা সমিতির পক্ষে সমিতির সাধারণ সম্পাদক ও ডিপিডিসি এর তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইন্জিনিয়ার আব্দুর রাজ্জাক জেলা প্রশাসকের নিকট সার্জিক্যাল মাস্ক ২০হাজার, ক্লথ মাস্ক ১ হাজার, হ্যান্ড স্যানিটাইজার ১শত, ডেস শিল্ড ৫০ টি, পাল্স অক্সিমিটার ২০ টি, পিপিই ২০ টি হস্তান্তর করা হয়।

পরবর্তী জেলা প্রশাসক ও ঢাকাস্থ শেরপুর জেলা সমিতি প্রেসক্লাব, সিভিল সার্জন ও সেচ্ছাসেবীদের মাঝে ওইসব সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন।

Leave a Reply

Your email address will not be published.