ঝিনাইগাতীতে কৃষক বিশু মিয়া(৪৫) হত্যা মামলায় গ্রেফতার- ১ সত্যবয়ান

ঝিনাইগাতীতে কৃষক বিশু মিয়া(৪৫) হত্যা মামলায় গ্রেফতার- ১ সত্যবয়ান

ঝিনাইগাতী শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতীতে কৃষক বিশু মিয়া(৪৫) হত্যা মামলায় রতন(২৫) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত রতন উপজেলার নলকুড়া ইউনিয়নের ভারুয়া বাজারের ব্যবসায়ী দুলাল মিয়ার ছেলে।

থানার সুত্রে জানা যায়, গত ২৭জুলাই মঙ্গলবার দিবাগত রাত ৩ ঘটিকার দিকে কৃষক বিশু মিয়ার মরদেহ নিজ বাড়ির পাশে রাস্তা সংলগ্ন ধানক্ষেত থেকে উপুর অবস্থায় পাওয়া যায়। সংবাদ পেয়ে ঝিনাইগাতী থানা পুলিশ ২৮ জুলাই বুধবার সকালে নিহত বিশু মিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর মর্গে প্রেরণ করা হলে ময়না তদন্তে কৃষক বিশু মিয়ার অস্বাভাবিক মৃতে্যু বলে প্রমানিত হয়। পরে নিহতের স্ত্রী মোশের্দা বেগম বাদী হয়ে ৫ ব্যক্তি সহ অঙ্গতানামা ব্যাক্তিদের নামে গত ২৮ জুলাই রাতেই একটি হত্যা মামলা দায়ের করেন।

উক্ত মামলার তদন্ত কর্মকর্তা এসআই সাজেদুল কবির জানান, কৃষক বিশু হত্যা মামলায় এজাহার ভুক্ত ৫আসামীর মধ্য ১ জনকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে শেরপুরের পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী ও সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি)মোহাম্মদ ফায়েজুর রহমান জানান, কৃষক বিশু মিয়া হত্যা মামলার ১ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!