শেরপুরের ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

শেরপুরের ঝিনাইগাতীতে আশ্রয়ণ প্রকল্প পরিদর্শনে জেলা প্রশাসক ও পুলিশ সুপার

স্টাফ রিপোর্টার:শেরপুরের ঝিনাইগাতীতে মুজিব শতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের আওতায় ভূমিহীনদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহারের পাকা ঘর পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ ও পুলিশ সুপার (এসপি) মো. হাসান নাহিদ চৌধুরী। শুক্রবার (৩০ জুলাই) বিকাল সাড়ে চারটায় উপজেলার নলকুড়া ইউনিয়নের হলদিগ্রাম আশ্রয়ণ প্রকল্পের ৪০টি ঘর পরিদর্শন করেন তারা।
এসময় উপস্থিত ছিলেন ঝিনাইগাতী উপজেলা চেয়ারম্যান এসএমএ ওয়ারেজ নাইম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারুক আল মাসুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ফিরোজ আল মামুন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জয়নাল আবেদীন, থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান, নলকুড়া ইউপি চেয়ারম্যান মো. মজনু মিয়া প্রমুখ।
পরিদর্শনকালে জেলা প্রশাসক ও পুলিশ সুপার আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগী পরিবার গুলোর সঙ্গে কথা বলেন এবং খোঁজ খবর নেন। এসব পরিবারের কোনো সমস্যা হচ্ছে কি না, সে বিষয়ে জানতে চান। ঘর পেয়ে আশ্রয়ণের বাসিন্দারাও জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আনন্দ প্রকাশ করেন। এসময় বাসিন্দারের পরিষ্কার-পরিচ্ছন্নভাবে বসবাসের পরামর্শ দেন তারা।
আশ্রয়ণের বাসিন্দারা জানান, জীবনে তারা অনেক কষ্ট করেছেন। তাদের আশ্রয় ছিল না। প্রধানমন্ত্রীর কারণে তারা আশ্রয় পেয়েছেন। ঘরে বসেই খাবার পেয়েছেন। এখানে পানি ও বিদ্যুতেরও ব্যবস্থা করা হয়েছে। তাদের কোন সমস্যা নেই।

Leave a Reply

Your email address will not be published.