ঝুঁকিপূর্ণ রোগীকে ফ্রি অক্সিজেন সেবা দিচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ-সত্যবয়ান

ঝুঁকিপূর্ণ রোগীকে ফ্রি অক্সিজেন সেবা দিচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ-সত্যবয়ান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ায় করোনাভাইরাসের সংক্রমণ দিন দিন বৃদ্ধি হওয়াতে ঝুঁকিপূর্ণ রোগীদেরকে ফ্রি মানবিক অক্সিজেন সেবা দিচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ। এই উদ্যোগে ফ্রিতে চালু করা হয়েছে।
শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল সহ ১১ জন রোগীকে অক্সিজেন সিলিন্ডার পৌছে দেয়ার মাধ্যমে এই কার্যক্রম শুরু করে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ।
ছাত্রলীগ এই কার্যক্রমের শুরু করলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের মো:রবিউল হোসেন রুবেল ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো:শাহাদাত হোসেন শোভণ
এসময় হাসপাতালে থাকা মুমূর্ষ রোগীর সহ তাদের জরুরী কাজে নিয়োজিত হটলাই ফোন পেলেই ঝুঁকিপূর্ণ রোগীর কাছে অক্সিজেন সিলিন্ডার পৌছে দেওয়া হয়।
এসময় দৈনিক লাখোকন্ঠে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো:শাহাদাত হোসেন শোভণ বলেন।
ফ্রি অক্সিজেন সেবা কার্যক্রমের ব্রাহ্মণবাড়িয়াতে দিন দিন বেড়েই চলেছে করোনাভাইরাসের সংক্রমণ। রোগীর তুলনায় হাসপাতালগুলোতে নেই পর্যাপ্ত তাই ফ্রি অক্সিজেন সেবা নিলেন। করোনাভাইরাসে আক্রান্ত রোগীদেরকে মুহুর্তে অক্সিজেন সেবা দেয়ার লক্ষ্যেই আমাদের বিনামূল্যে সেবা চালু।

তিনি আর বলেন, স্থানীয় সংসদ সদস্য ও বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশে জেলা ছাত্রলীগের ফ্রি উদ্যোগে সেবা চালু হয়েছে সাথে তিনি আমাদের ১০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে সহযোগীতা করেন। আমরা প্রথমে ৩৫ অক্সিজেন সিলিন্ডার
নিয়ে সেবা চালু করি সাথে চার ভাগে ২৪ জন কর্মীকে টিম করে দেই জরুরী হেল্প নাম্বারে ফোন দিলেই দেওয়া হচ্ছে সেবা।

তিনি আরও বলেন, আমাদের জরুরী হেল্প লাইন ২৪ ঘন্টা খোলা আছে । করোনায় আক্রান্ত কোন রোগীর আত্মীয়-স্বজন ফোন দেয়া মাত্রই সেখানে পৌছানে হকে বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার।
এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বলেন
আমরা যে কোন ক্রান্তিলগ্নে ছাত্রলীগ মানুষের পাশে ছিলাম আগামীতে ও থাকবে।

Leave a Reply

Your email address will not be published.