নাপিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ-সত্যবয়ান

নাপিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ-সত্যবয়ান

আবু তোরাব,ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধি:ময়মনসিংহের ত্রিশালে করোনাভাইরাস মোকাবেলায় দীর্ঘ লকডাউনের মধ্যে কর্মহীন নাপিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন ত্রিশাল উপজেলা প্রশাসন।

বৃহস্পতিবার(২৯ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে নাপিতদের হাতে এই খাদ্যসামগ্রী (সরকারি ত্রাণ) তুলে দেওয়া হয়।

উপজেলা কার্যালয় সূত্রে জানা যায়, করোনাভাইরাসের মহামারীর হাত থেকে রক্ষা পাবার জন্য দীর্ঘ লকডাউনের কবলে পড়েছে দেশ। জনসমাগম এড়াতে এই দীর্ঘ সময়ে সকল জনসমাগম ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়। ফলে বন্ধ হয়ে যায় নাপিতদের কাজকর্মও।

দিন আনা, দিন খাওয়া এ সকল অসহায় পরিবারের ঘরে খাবার পৌঁছে দিতে নাপিতদের তালিকা তৈরী করে উপজেলা প্রশাসন। তালিকা অনুযায়ী আজ দুপুরে উপজেলা পরিষদ চত্বরে প্রত্যেক নাপিতকে ১০ কেজি চাল, ডাল, আলু ও তেল সামগ্রী তুলে দেওয়া হয়। এ সময় মোট ১১০ জন নাপিতদের মাঝে এই সরকারি ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার, ত্রিশালের পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলমগীর হোসেন, ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, ত্রিশাল পৌর প্যানেল মেয়র(১) রাশিদুল হাসান বিপ্লব, পৌর মেয়র(২) মানিক সাইফুল, সাবেক পৌর প্যানেল মেয়র(২) মেহেদি হাসান নাছিম, পৌর কাউন্সিলর খালেদ মাহমুদ সুমন, বিশিষ্ট সমাজ সেবক শফিউল আজম বিপুসহ উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.