নব-গঠিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগ-সত্যবয়ান কমিটিতে ত্রিশালের পাঁচ মুখ-সত্যবয়ান

নব-গঠিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগ-সত্যবয়ান কমিটিতে ত্রিশালের পাঁচ মুখ-সত্যবয়ান

আবু তোরাব,ত্রিশাল(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য যৌথ সাক্ষরে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ আংশিক কমিটি ঘোষনা হয় গতকাল শনিবার রাত ১১ টায়। কাঙ্খিত ময়মনসিংহ জেলা ছাত্রলীগ কমিটিতে স্থান পেয়েছে ত্রিশালের পাঁচ মুখ।

নব-গঠিত জেলা ছাত্রলীগ কমিটিতে সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক এমরান হোসাইন অলি, সহ-সভাপতি মনিরুজ্জামান রাজীব, সহ-সভাপতি নাঈম হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ পারভেজ হাসান ও সাংগঠনিক সম্পাদক সাফাকাত বাখতাওয়ার।

ময়মনসিংহ জেলা ছাত্রলীগ কমিটিতে সভাপতি মোহাম্মদ আল আমিন ও সাধারন সম্পাদক মোঃ হুমায়ুন কবীর নির্বাচিত হয়েছে।

জেলা ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক এমরান হোসাইন অলি ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল পৌরসভার দরিরামপুর ৭ নং ওয়ার্ডের আব্দুল মান্নানের ছেলে।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মনিরুজ্জামান রাজীব জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের কৃতি সন্তান।

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নাঈম হাসান মাওলানা ভাসানী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক কৃষি বিষয়ক উপ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল উপজেলার বালিপাড়া ইউনিয়নের কৃতি সন্তান।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ পারভেজ হাসান কিশোরগঞ্জ পলিটেকনিক ইনস্টটিউটের সাবেক ছাত্রনেতা হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের কৃতি সন্তান।

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাফাকাত বাখতাওয়ার ত্রিশাল উপজেলা ছাত্রলীগের নিবেদিত ছাত্রনেতা হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ত্রিশাল উপজেলার ধানিখোলা ইউনিয়নের কৃতি সন্তান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!