শেরপুরের নকলায় জাতীয় শোক দিবসের ভার্চুয়ালী প্রস্তুতি সভা অনুষ্ঠিত -সত্যবয়ান

শেরপুরের নকলায় জাতীয় শোক দিবসের ভার্চুয়ালী প্রস্তুতি সভা অনুষ্ঠিত -সত্যবয়ান

নকলা শেরপুর প্রতিনিধি:স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ভার্চুয়াল পদ্ধতিতে এক প্রস্তুতি মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার (৩ আগস্ট) উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল মাধ্যমে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মো. বোরহান উদ্দিন।
ভার্চুয়াল এ সভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান সুজা, বিজ্ঞান-প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও বানেশ্বরদী ইউপির চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত, সরকারি হাজী জালমামুদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাব আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ আব্দুর রশিদ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুশফিকুর রহমান, বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সভাপতি মজিবর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেল, প্রাথমিক শিক্ষা অফিসার ফজিলাতুন নেছা, চন্দ্রকোনা ইউপির চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকী, বঙ্গবন্ধু প্রজন্ম লীগ নকলা উপজেলা শাখার সাবেক সিনিয়র সহ-সভাপতি ও পাঠাকাটা ইউপির চেয়ারম্যান মুহাম্মদ ফয়েজ মিল্লাত প্রমুখ।

এসভায় অন্যান্যদের মধ্যে নকলা প্রেসক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারন সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ, উপজেলায় কর্মরত সকল দপ্তর প্রধান, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও কৃষক লীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, স্থানীয় শিক্ষক, সাংবাদিকগণ পর্যায়ক্রমে অংশ গ্রহন করেন।
শোকের মাসে যেন কেউ কোন প্রকার নাশকতা বা বিশৃঙ্খলা সৃষ্টি করে শোককে আরও বাড়িয়ে না দিতে পারে সেদিকে বিশেষ নজর রাখতে আইন শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা ও পুলিশ বিভাগের প্রতি বিশেষ অনুরোধ জানানো হয়। এছাড়া বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে নিজে সুরক্ষিত থেকে ও অন্যদের সচেতন করার মধ্যদিয়ে বিভিন্ন কর্মসুচি পালনের অনুরোধ জানানো হয়। সবশেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালন উপলক্ষে গৃহীত সম্ভাব্য বিভিন্ন কর্মসুচি ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জাহিদুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!