করোনা পরিস্থিতিতে হবিগঞ্জে অক্সিজেন সংকট নিরসনের উদ্যোগ নিয়েছে আলেয়া-জাহির ফাউন্ডেশন-সত্যবয়ান

করোনা পরিস্থিতিতে হবিগঞ্জে অক্সিজেন সংকট নিরসনের উদ্যোগ নিয়েছে আলেয়া-জাহির ফাউন্ডেশন-সত্যবয়ান

হবিগঞ্জ জেলা প্রতিনিধি:করোনা পরিস্থিতিতে হবিগঞ্জে অক্সিজেন সংকট নিরসনের উদ্যোগ নিয়েছে আলেয়া-জাহির ফাউন্ডেশন। হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলায় ২৩টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছে সংস্থাটি।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যায় সিলিন্ডারগুলো আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, আলেয়া-জাহির ফাউন্ডেশনের সভাপতি এবং সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।
হবিগঞ্জ সদর উপজেলায় আটটি, হবিগঞ্জ পৌরসভায় চারটি, লাখাই উপজেলায় ছয়টি, শায়েস্তাগঞ্জ উপজেলায় তিনটি ও শায়েস্তাগঞ্জ পৌরসভার জন্য দেওয়া হয়েছে দু’টি সিলিন্ডার।
তিন উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দ করোনায় আক্রান্ত রোগীদের প্রয়োজনে সিলিন্ডারগুলো তাদের বাড়িতে পৌঁছে দেবেন।
হবিগঞ্জ হাইস্কুল অ্যান্ড কলেজ মাঠে আলেয়া-জাহির ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলেয়া আক্তারের সভাপতিত্বে সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।
এতে বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, পুলিশ সুপার এসএম মুরাদ আলি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. আলমগীর চৌধুরী, হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোতাচ্ছিরুল ইসলাম, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পাল।
যৌথভাবে অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জেলা পরিষদ সদস্য আব্দুল মুকিত ও জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইদুর রহমান।
অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সব সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা তিনটি উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভা আওয়ামী লীগ নেতৃবৃন্দের হাতে ২৩টি অক্সিজেন সিলিন্ডার তুলে দিয়েছেন। সিলিন্ডারে অক্সিজেন শেষ হয়ে গেলে ফাউন্ডেশনের পক্ষ থেকে এগুলো পুনরায় রিফিল করে দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!