শ্রীবরদীতে চালু হলো রক্ত সৈনিক বাংলাদেশ’র ফ্রী অক্সিজেন সার্ভিস

শ্রীবরদীতে চালু হলো রক্ত সৈনিক বাংলাদেশ’র ফ্রী অক্সিজেন সার্ভিস

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি :সারাদেশের মতো শেরপুরের শ্রীবরদীতে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। আর করোনা আক্রান্ত রোগীদের অক্সিজেন সেবা দ্রুত পৌঁছে দেয়ার লক্ষ্যে চালু হয়েছে ফ্রী অক্সিজেন সার্ভিস। রক্ত সৈনিক বাংলাদেশ নামের একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে চালু করা হয়েছে অক্সিজেন সার্ভিসটি।

৩ আগষ্টসোমবার রাতে শেরপুর শহরের রক্ত সৈনিক বাংলাদেশ কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সংগঠনের সভাপতি রাজিয়া সামাদ ডালিয়া ও উপদেষ্টা পরিষদের সদস্য শামীম হোসেন যৌথভাবে শ্রীবরদীতে ফ্রি অক্সিজেন সার্ভিস কার্যক্রমের শুভ উদ্বোধন করেছেন। পরে ফ্রী অক্সিজেন সার্ভিস কার্যক্রম শ্রীবরদীর সমন্বয়ক সাজিদ হাসান শান্তর হাতে পিপিই, মাক্স, সাবান, হ্যান্ড স্যানিটাইজার, অক্সিজেন সিলিন্ডার তুলে দেয়া হয়।

শ্রীবরদী ফ্রী অক্সিজেন সার্ভিসের সমন্বয়ক, সাজিদ হাসান শান্ত বলেন, আমরা ১০ সদস্যের রক্ত সৈনিক বাংলাদেশের একটি টিম, লকডাউন চলাকালে শ্রীবরদী উপজেলা প্রশাসনের সাথে স্বেচ্ছাসেবক সাপোর্ট টিম হিসেবে কাজ করে আসছি। ইতিমধ্যেই সাধারণ মানুষকে মাক্স পড়তে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আমরা প্রচার প্রচারণায় নেমেছে। বিনামূল্যে মাক্স বিতরণ কর্মসূচি আমরা বাস্তবায়ন করছি। করুণায় আক্রান্ত মুমূর্ষ রোগীদের অক্সিজেন সেবা দ্রুত পৌঁছে দিতে আমরা কাজ করব। আমাদের সেবা কার্যক্রম অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!