ছাত্রলীগের স্বেচ্ছাসেবকদের সুরক্ষা সামগ্রী দিলেন আ. লীগ নেতা সৈয়দ তানজিল-সত্যবয়ান

ছাত্রলীগের স্বেচ্ছাসেবকদের সুরক্ষা সামগ্রী দিলেন আ. লীগ নেতা সৈয়দ তানজিল-সত্যবয়ান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ায় করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সেবায় নিয়োজিত ছাত্রলীগের স্বেচ্ছাসেবকদের জন্য সুরক্ষা সামগ্রী দিয়েছেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সৈয়দ এহতেশামুল বারী তানজিল। শুক্রবার (৬ আগস্ট) বিকেলে জেলা শহরের বি.বাড়িয়া স্কুল মার্কেটে জেলা ছাত্রলীগ সভাপতি রবিউল হোসেন রুবেলের হাতে ১ হাজার মাস্ক ও ৫০টি হ্যান্ড স্যানিটাইজার তুলে দেওয়া হয়।

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য, বেসামরিক বিমান পরিবহন ও পর্যন্ত মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সভাপতি র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরীর নির্দেশনায় এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করেন তানজিল।

গত ৩০ জুলাই থেকে করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সেবা ব্যবস্থা চালু করে জেলা ছাত্রলীগ। অক্সিজেন সেবা কার্যক্রম পরিচালনার জন্য ছাত্রলীগ নেতাকর্মীদের একটি স্বেচ্ছাসেবী টিমও গঠন করা হয়েছে। ছাত্রলীগ স্বেচ্ছাসেবকরা ফোন করলেই রোগীর বাড়ি ও হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেন।

জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এহতেশামুল বারী তানজিল বলেন, করোনা মহামারি শুরুর পর থেকেই সংসদ সদস্য র. আ. ম. উবায়দুল মোকতাদির চৌধুরী নেতৃত্বে দলীয় নেতাকর্মীরা মাঠে কাজ করছেন। জনসচেতনতামূলক কর্মকাণ্ড পরিচালনাসহ হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রীও বিতরণ করা হয়েছে। মহামারির এই দুঃসময়ে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা নিজেদের জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছেন। সংসদ সদস্যের নির্দেশেই করোনা রোগীদের অক্সিজেন সেবায় নিয়োজিত ছাত্রলীগ নেতাকর্মীদের জন্য সুরক্ষা সামগ্রী দেওয়া হয়েছে।

মাস্ক ও স্যানিটাইজার বিতরণের সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মেহেদী হাসান লেনিন, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস. এম. খাদেম হোসেন খোকন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুবায়য়ের মাহমুদ খান শ্রাবণ, জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মহসীন মোল্লা, জেলা ছাত্রলীগ নেতা অন্তু বিল্লাহ, হৃদয় শাহ, মিনহাজ, আফরিন ফাতিজা জুঁই, সাজন, আফ্রিদি, জাহিদ, জাস্টিজ, উৎস, সৌরভ সাহা, নাহিদ হক, শহর ছাত্রলীগ নেতা ফারানী, সোহাগ, শাকিল, কলেজ ছাত্রলীগ নেতা শথিল, মুহিম, মাহি, ইরফান, জয় ও আরমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!