শেরপুরে কোভিট-১৯ এর গণটিকা কার্যক্রম উদ্বোধন-সত্যবয়ান

শেরপুরে কোভিট-১৯ এর গণটিকা কার্যক্রম উদ্বোধন-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার : শেরপুর জেলায় ৭ আগষ্ট শনিবার সকাল ৯ টা থেকে কোভিট-১৯ এর গণটিকা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। সকালে শেরপুর পৌরসভা কার্যালয়ে মেয়র গোলাম কিবরিয়া লিটন পৌর এলাকার টিকাদান কর্মসূচি উদ্বোধন করেন। জেলায় প্রথম দফায় ৩৩ হাজার ৬ শত জনকে গণটিকা দেয়া হবে। জেলায় ৫২ ইউনিয়নে ২৫ বছর বয়সী বা তদুর্ধ্বদের সীমিত আকারে টিকা প্রদান করা হবে।
জেলার প্রতিটি ইউনিয়নের সাবেক ১নং ওয়ার্ডের যেকোন স্থানে একটি করে কেন্দ্র ও ৩ টি বুথ স্থাপন করা হবে। সেখানে জাতীয় পরিচয়পত্র ও মেবাইল নাম্বার নিয়ে তাৎক্ষনিক রেজিষ্ট্রেশন করে টিকা দেয়া হবে। পৌর এলাকায় প্রতি ওয়ার্ডে ২ শত জন করে টিকা নিতে পারবে। আর ৫২ ইউনিয়নের প্রতিটি কেন্দ্রের ৩টি বুথে মেটা ৬শত টিকা প্রদান করা হবে বলে জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানাগেছে।
সকাল থেকে বৃষ্টি হওয়ায় টিকা গ্রহনকারীদের সংখ্যা সকালের দিকে খুব একটা উপস্থিতি না থাকলেও বৃষ্টি কমে যাওয়ার পর বেলা বারার সাথে সাথে তাদের ভির বাড়তে থাকে।
গণটিকা দিতে আসা পৌরসভার ১ নং ওয়ার্ডের সুকুমার জানায়, খুব ভালো লাগছে টিকা দিতে এসে কোন ঝামেলা হয় নাই। টিকা দিতেও কোস সমস্যা হয় নাই।
পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন জানায়, ৯ টায় পৌর ভবনে এ টিকাদান কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। সাধারণ মানুষ বেশ উৎফুল্ল চিত্তে টিকা দিতে আসছে। সকাল থেকে বৃষ্টি হওয়ায় কোন ভির ছিলো না। তারপরও অনেকেই লাইনে দাড়িয়ে টিকা দিয়েছে। আমাদের প্রত্যেকটি ওয়ার্ডে স্বেচ্ছাসেবীরা রয়েছে। তারা বয়স্ক ও প্রতিবন্ধীদের লাইন ছাড়াই স্বাচ্ছন্দে টিকা দিতে সহযোগিতা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!