শেখ ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান ও জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা,দোয়া,সেলাই মেশিন বিতরন-সত্যবয়ান

শেখ ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান ও জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা,দোয়া,সেলাই মেশিন বিতরন-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ:জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মদিন উদযাপন ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব পদক প্রদান অনুষ্ঠান উপলক্ষে আলোচনা, দোয়া মাহফিল, ও সেলাই মেশিন বিতরন করা হয়েছে।

৮আগষ্ট রবিবার দুপুরে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সেলাই মেশিন বিতরনে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

শেরপুর জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ এর সভাপতিত্বে তৃতীয়লিঙ্গ হিজড়া সম্প্রদায় ও দুস্থদের মাঝে প্রধান অতিথি হিসেবে এসব সেলাই মেশিন বিতরন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

এ উপলক্ষে এক আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুক্তাদিরুল আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, শেরপুর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক বিজ্ঞ পিপি এডভোকেট চন্দন কুমার পাল।

এসময় স্থানীয় সরকার বিভাগের উপ- পরিচালক উপ-সচিব এটি এম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট তোফায়েল আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ফরিদা ইয়াসমিন, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল-মামুন, জেলা সমাজসেবা কর্মকর্তা এটি এম আমিনুল ইসলাম, মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ লুৎফুল কবীর, সোনালী ব্যাংক লিমিটেড এর এজিএম হাসান হাফিজুর রহমান,
শেরপুর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত উপস্থিত ছিলেন।

এসময় জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষ থেকে প্রতি উপজেলায় ৭টি করে মোট মোট ৩৫টি সেলাই মেশিন ও ৩০ জন দুস্থদের মাঝে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ২ হাজার করে টাকা প্রদান করা হয়।

সেইসাথে জেলা সমাজসেবা অধিদপ্তর থেকে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১৬জন পরিবারের মাঝে নগদ ৫ হাজার করে টাকা ও ৮জন শিক্ষার্থীদের মাঝে ৪ হাজার করে টাকা প্রদান করা হয়।

সিএসআর করপরেট সোসাল রেসপন্স জেবিলিটি ১০ জনের মাঝে ২ হাজার করে টাকা প্রদান করেন সোনালী ব্যাংক লিমিটেড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!