বঙ্গবন্ধুকে নিয়ে পুতুলের গান-সত্যবয়ান

বঙ্গবন্ধুকে নিয়ে পুতুলের গান-সত্যবয়ান

বিনোদন প্রতিবেদক:বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে এবার গান গাইলেন সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। ‘সেই কবিটার গল্প বলিথ শিরোনামে এ গানটির কথা লিখেছেন ও সুর করেছেন শিল্পী নিজেই। সংগীতায়োজন করেছেন পুতুলের স্বামী সৈয়দ রেজা আলী। গানটি ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে পুতুলের নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে।

এ প্রসঙ্গে পুতুল গনমাধ্যমকে বলেন, ‘বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বাংলাদেশ সৃষ্টি হয়েছে তার জন্যই। এ মহান মানুষটির প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা থেকেই এ গানটি তৈরি করেছি। কেমন হয়েছে তা নির্ধারণ করবেন শ্রোতারা। তবে বেশ সময় নিয়ে গানটির কাজ করেছি। আশা করছি বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানানোর জন্যই আমার এ ক্ষুদ্র প্রয়াস শ্রোতাদের পছন্দ হবে।

এ ছাড়া আগামীতে আরও একটি নতুন গান প্রকাশ করবেন বলে জানিয়েছেন এ সংগীতশিল্পী। ‘বিষাক্ত দুপুরথ শিরোনামে এ গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন সৈয়দ রেজা আলী। এর সব কাজ হয়েছে পুতুলদের নিজস্ব স্টুডিও গানবাড়িতে।

এটিও পুতুলের ইউটিউব চ্যানেলেই প্রকাশ হবে। পাশাপাশি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবসে একটি জনপ্রিয় রবীন্দ্রসংগীতও প্রকাশ হয়েছে। এমনিতে করোনাকালে গান নিয়ে ও লেখালেখির কাজে ব্যস্ত সময় পার করছেন পুতুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!