শেরপুরের শ্রীবরদীতে যুবক খুন|| গ্রেফতার-১-সত্যবয়ান

শেরপুরের শ্রীবরদীতে যুবক খুন|| গ্রেফতার-১-সত্যবয়ান

শ্রীবরদী শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে মিজানুর রহমান (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ৮ আগষ্ট রোববার রাত ১০ টার দিকে শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামে মলা নাপিতের বাড়িতে এ হত্যার ঘটনা ঘটেছে। নিহত মিজানুর রহমান পার্শ্ববর্তী চাংপাড়া গ্রামের আব্দুল মোতালেবের ছেলে। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে শ্রীবরদী থানায় নিয়ে যায়। এঘটনায় বাবুল মিয়া (২৬) নামে একজনকে গ্রেফতার করেছে শ্রীবরদী থানার পুলিশ।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলার ভেলুয়া ইউনিয়নের আকন্দপাড়া গ্রামের আনছার আলীর তালাকপ্রাপ্ত মেয়ে আফরোজার সাথে ২/৩ বছর যাবত পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে মিজানুর রহমানের। রোববার রাতে বাবুল মিয়া নামে এক ব্যক্তি মিজানুর রহমানকে ডেকে নিয়ে যায়। পরে রাতেই মিজানুর রহমানের পরিবারের লোকজন খবর পায়, মিজানুর রহমানকে কে বা কাহারা কুপিয়ে গুরুত্বর জখম করেছে। খবর পেয়ে মিজানুর রহমানের বাবা ও পরিবারের অন্যান্য সদস্যরা খোঁজাখুজি করে গুরুতর আহত অবস্থায় মিজানুর রহমানকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে একই গ্রামের সাহেব আলীর ছেলে বাবুল মিয়াকে আটক করে। সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মিজানুর রহমানের বাবা বলেন, আমার ছেলে মুদি দোকান করতো। রাতে দোকান বন্ধ করার পর বাবুল আমার ছেলেকে ডেকে নিয়ে যায়। বেশকিছুক্ষণ পর খবর পাই আমার ছেলে রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। আমার ছেলেকে কুপিয়ে হত্যা করেছে। এঘটনার আমি ন্যায় বিচার দাবী করছি।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় বাবুল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাস্থল থেকে ১টি ‘দাথ ও কয়েক জোড়া জুতা উদ্ধার করা হয়। এঘটনায় শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!